২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

শরীয়তপুরে পুলিশের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

শরীয়তপুরে পুলিশের ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ - নয়া দিগন্ত

শরীয়তপুর সদর উপজেলার রুদ্রকর ইউনিয়নের দেওভোগ গ্রামে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। নিহতরা ডাকাত সদস্য বলে দাবি করেছে পুলিশ। রোববার দিবাগত রাত ৩টার দিকে এই ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় ৪ পুলিশ সদস্য আহত হয়েছেন বলেও দাবি করা হয়।

‘বন্দুকযুদ্ধে’ নিহতরা হলেন- মাদারীপুর জেলার কালকিনি উপজেলার সূর্যমনি গ্রামের সেকান্দার আলী আকনের ছেলে জাহাঙ্গীর আকন (৪০) ও রাজৈর উপজেলার বাসিন্দা আরশাদ আলী হাওলাদারের ছেলে রাসেল হাওলাদার (৩২)।

পালং মডেল থানা পুলিশ দাবি করে, শরীয়তপুর সদর উপজেলার দেওভোগ গ্রামে ডাকাতির উদ্দেশ্যে একদল ডাকাত জড়ো হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে শরীয়তপুরের ডিবি পুলিশ এবং পালং মডেল থানার পুলিশ যৌথভাবে সেখানে যায়।

এসময় উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছোড়ে বলে দাবি করা হয়। পরে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে ডাকাতরা পিছু হটলে ডাকাত জাহাঙ্গীর ও রাসেলকে মৃত পড়ে থাকতে দেখে পুলিশ। পরে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাপাতালের মর্গে পাঠানো হয়।

এদিকে গোলাগুলিতে শরীয়তপুর ডিবি পুলিশের এএসআই সোহাগ, পালং মডেল থানার এসআই জহির, কনস্টেবল রাসেল এবং কনস্টেবল মোঃ মাসুম শেখ আহত হন বলে দাবি করা হয়।

ঘটনাস্থল থেকে একটি ওয়ান স্যুটারগান, ৯টি ককটেল, ৮টি রামদা, ২টি ছুরি, ৩টি চাইনিজ কুড়াল ও গ্রিলকাটার ১টি কাচি উদ্ধার করা হয় বলে দাবি করা হয়।

পালং মডেল থানার ওসি মোঃ মনিরুজ্জামান বলেন, নিহত জাহাঙ্গীর আকন ও রাসেল হাওলাদার নড়িয়া ও পালং থানাসহ পার্শ্ববর্তী জেলাসমূহের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলার আসামী। জাহাঙ্গীর আন্তঃজেলা ডাকাত দলের চিহ্নিত সর্দার ও অপর আসামী রাসেল হাওলাদার ডাকাত দলের সক্রিয় সদস্য। এরা বিভিন্ন এলাকায় জনমনে আতঙ্ক ও ত্রাস সৃষ্টিকরে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করতো।

তিনি আরো বলেন, আহত পুলিশ সদস্যদের শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement