২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বাসের ধাক্কায় প্রাণ গেল মটরসাইকেল আরোহী ৩ কিশোরের

বাসের ধাক্কায় প্রাণ গেল মটরসাইকেল আরোহী ৩ কিশোরের - ছবি : সংগৃহীত

কিশোরগঞ্জ সদরের রশিদাবাদ মধ্যপাড়া এলাকায় বাসের সঙ্গে মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিন কিশোর নিহত হয়েছে। রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব মহা সড়কের মধ্যপাড়া বেইলি ব্রিজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন কিশোরই মটরসাইকেলের যাত্রী ছিল। তারা হলো উপজেলা সদরের মারিয়া ইউনিয়নের ঝাটাশিরা গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে জাহিদুল হাসান শুভ (১৬), পাঠানপাড়া গ্রামের আবু বাক্কারের ছেলে মিলন (১৬), ও পেড়াভাঙা গ্রামের হেলালউদ্দিনের ছেলে সৈকত (১৬)।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সূত্রে জানা যায়, ওই তিন কিশোর বাড়ি থেকে বের হয়ে বিজয় দিবসে মটরসাইকেলে করে মহা সড়কে ঘুরতে বেরিয়েছিল। মটরসাইকেলটি মধ্যপাড়া বেইলি ব্রিজ মোড়ে পৌঁছালে ঢাকা থেকে কিশোরগঞ্জগামী অনন্যা ক্ল্যাসিকের (ড-১১৪৩৮৭) সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিলন ও সৈকত নিহত হয়। শুভকে মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে কিছুক্ষণ পরেই সে মারা যায়।

এ ব্যাপারে জানতে চাইলে মহাসড়কে দায়িত্বে থাকা কটিয়াদী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো: আক্তারুজ্জামান নয়াদিগন্তকে বলেন, ঘটনার পর বাসটিকে আটক করা যায়নি। তিনি আরো বলেন, নিহতদের স্বজনেরা লাশের ময়নাতদন্ত করাতে রাজি হননি। তাই ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

মারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: মজিবুর রহমান হলুদ নয়াদিগন্তকে বলেন, নিহত শুভ ও সৈকত ঝাটাশিরা জিএ দাখিল মাদরাসার দাখিল শ্রেণির পরীক্ষার্থী ছিল। মিলন নতুন জেলখানা মোড়ের একটি মটরসাইকেল গ্যারেজে কাজ করতো।

শুভর বাবা এক বছর আগে সড়ক দুর্ঘটনায় মারা যান। সৈকতের বাবা বিশ্বরোড বাজারের দর্জি দোকানি আর মিলনের বাবা রাজমিস্ত্রির কাজ করেন বলেও তিনি জানান।


আরো সংবাদ



premium cement