২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

৪ জন নিহতের দায় নিবে না আ’লীগ!

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখছেন পানিসম্পদ প্রতিমন্ত্রী নজরুল ইলসলাম হিরু। - ছবি: নয়া দিগন্ত

নরসিংদীর রায়পুরায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ হয়ে ৪ জন নিহত হয়েছেন। এই নিহতের দায় দল হিসেবে স্থানীয় আওয়ামীলীগ নিবে না বলে জানিয়েছে।

নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পানিসম্পদ প্রতিমন্ত্রী মোহাম্মদ নজরুল ইসলাম হিরু এমপি বলেছেন, নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চলের বাঁশগাড়ি ও নীলক্ষায় দুই পক্ষের সংঘর্ষে হতাহতের ঘটনায় আওয়ামী লীগের কোনো সংশ্লিষ্টতা নেই। পুরনো শত্রুতা ও ব্যক্তিগত দ্বন্ধ এবং আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এটা কোন আওয়ামীলীগের দায় নয়।

গতকাল শনিবার বিকেলে নরসিংদী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বরবরতা সংঘর্ষ ও হতাহতের দায় আওয়ামী লীগের নয়। এই দায় আওয়ামী লীগ নেবে না। শুধু মাত্র স্থানীয় নেতাকর্মীদের ব্যক্তিগত স্বার্থ হাসিলের জন্য বার বার এই সংর্ঘষের ঘটনা ঘটছে। তবে আর কোনো ছাড় দেয়া হবে না। যারা আওয়ামী লীগের নাম ব্যবহার করে বাড়িঘরে হামলা-পাল্টা হামলা ও টেঁটা যুদ্ধের ঘটনা ঘটাচ্ছে তাদেরকে দল থেকে বহিষ্কারসহ শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হবে।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূইয়া, রায়পুরা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সাদেক, রায়পুরা উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বাচ্চু প্রমুখ।


আরো সংবাদ



premium cement