০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


পূর্ব শত্রুতার জের ধরে দিন দুপুরে যুবককে পিটিয়ে হত্যা

-

ঢাকার দোহারে পূর্ব শত্রুতার জের ধরে দিন দুপুরে ফয়সাল (১৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। আসামীদের দ্রুত গ্রেপ্তার ও বিচারের দাবীতে বিক্ষোভ করেছে এলাকাবাসী। বুধবার দুপুরে উপজেলার শাইনপুকুর তিন দোকান ফরিদ মিয়ার খামারের সামনে এ ঘটনা ঘটে। নিহত ফয়সাল মুকসুদপুর ইউনিয়নের শান্তিনগর এলাকার মজনু শেখের ছেলে।

স্থানীয় ও পুলিশ জানায়, ফুটবল খেলাকে কেন্দ্র করে পাশ্ববর্তী শ্রীনগর উপজেলার বরিবরখোলা এলাকার আল-আমীন ও আশরাফের সাথে ফয়সালের সাথে বাগবিতণ্ডা ঘটে। বুধবার দুপুরে ফুটবল খেলার মাইকিং করার সময় বরিবরখোলা এলাকায় গেলে ফয়সালকে অটোগাড়ি থেকে নামিয়ে লাঠিসোটা দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে গুরুতর আহত করে। এসময় তার ডাক-চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে আল-আমীন ও আশরাফসহ তার সঙ্গীরা পালিয়ে যায়। স্থানীয়রা ফয়সালকে আহতাবস্থায় উদ্ধার করে দোহার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ওমর ফারুক তাকে মৃত ঘোষনা করে। তিনি আরও বলেন, মাথায় গুরুতর আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে।

এলাকাবাসী আরও জানায়, দীর্ঘ তিন বছর পূর্বে শান্তিনগর গ্রামের মজনু শেখের ছেলে ফয়সালের বড় ভাই রিপনের সাথে পাশ্ববর্তী শ্রীনগর উপজেলার বরিবরখোলা এলাকার শেখ মনাইয়ের কন্যা মুন্নি আক্তারের সাথে বিয়ে হয়। পারিবারিক বনিবনা না হওয়ায় বছর খানেক পর তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। বিবাহ বিচ্ছেদকে ঘিরে উভয় পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করেও এ ঘটনা ঘটতে পারে।

দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাজ্জাদ হোসেন হত্যাকান্ডের সত্যতা স্বীকার করে বলেন, ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরেই হত্যাকাণ্ড ঘটেছে। হত্যাকাণ্ডে অন্য কোন বিষয় আছে কিনা তদন্ত চলছে। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল