২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কুলিয়ারচরে বলাৎকারে শিক্ষক গ্রেফতার

-

কিশোরগঞ্জের কুলিয়ারচরে ছাত্র বলাৎকারের অভিযোগে জামি’য়া মাদানিয়া ইসলামিয়া আগরপুর বাসস্ট্যান্ড মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ কামরুল ইসলাম খান (৩০) কে গত ৬ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাত ১১ টায় গ্রেফতার করে ৭ সেপ্টেম্বর শুক্রবার সকালে আদালতে প্রেরণ করে কুলিয়ারচর থানা পুলিশ।
সূত্রে জানা যায়, উপজেলার জামি’য়া মাদানিয়া ইসলামিয়া আগরপুর বাসস্ট্যান্ড মাদ্রাসার শিক্ষক ক্বারী মোঃ কামরুল ইসলাম খান (৩০) গত ৫ সেপ্টেম্বর রাতে ওই মাদ্রাসার নূরানী ১ম শ্রেণীর এক ছাত্র (৮) কে বলাৎকার করে। বলাৎকারের অভিযোগে বৃহস্পতিবার রাতে কুলিয়ারচর থানার এস আই আরিফ রব্বানীর নেতৃত্বে একদল পুলিশ ওই মাদ্রাসা থেকে অভিযুক্ত শিক্ষক কামরুল ইসলাম খানকে গ্রেফতার করে। এ ঘটনায় ৭ সেপ্টেম্বর কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু হয়েছে।
এ ব্যাপারে মাদ্রাসার শিক্ষা সচিব মাওলানা মুফতি মোঃ মনির হুসাইন ওই শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করে বলেন, ওই শিক্ষককে উক্ত প্রতিষ্ঠানে নূরানী শিক্ষক হিসেবে নিয়োগ দেওয়ার জন্য অপেক্ষমান তালিকায় রাখা হয়েছে। গত ৪ আগষ্ট থেকে ওই শিক্ষক মাদ্রাসায় পাঠদান করে আসছিল।
কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ নান্নু মোল্লা মাদ্রাসা শিক্ষক কামরুল ইসলাম খানকে ছাত্র বলৎকারের ঘটনায় গ্রেফতারের কথা স্বীকার করে বলেন, এ ব্যপারে কুলিয়ারচর থানায় একটি মামলা রুজু হয়েছে।


আরো সংবাদ



premium cement
টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী

সকল