০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


হাতিরঝিলে ভেসে উঠলো লাশ, পরিচয় খুঁজছে পুলিশ

হাতিরঝিলে ভেসে উঠলো লাশ, পরিচয় খুঁজছে পুলিশ - ছবি : সংগৃহীত

রাজধানীর হাতিরঝিল লেকের পানিতে একটি লাশ পাওয়া গেছে। লাশটি একজন পুরুষের। তবে তার নাম-পরিচয় পাওয়া যায়নি। শনিবার ভোরে হাতিরঝিলের কুনিপাড়ার দিকে লাশটি ভেসে উঠে। প্রথমে শুধু এর পিঠ ও মাথা দেখা যাচ্ছিল। পরে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে পুলিশ। লাশের গায়ে চেক গেঞ্জি ও প্যান্ট ছিল। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, লাশ দেখে মনে হচ্ছে আনুমানিক ২-৩ দিন ধরে এটি পানিতে ছিল। এর শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটি কীভাবে হাতিরঝিলে এলো, তা জানার চেষ্টা চলছে।

প্রাথমিকভাবে লাশটি পানি থেকে তুলে এর সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেছে পুলিশ। ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
স্বামী কারাগারে, ঘরে আত্মহত্যা স্ত্রীর সুন্দরবনের আগুন পুরো নিয়ন্ত্রণে আসেনি, কারণ যেসব প্রতিকূলতা হৃদরোগ বিশেষজ্ঞ ডা. বিমল ছাজেড়ের সাওল হার্ট ও লাইফস্টাইল সেমিনার ৩১ মে শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে হবে : শামসুল ইসলাম তাসকিনের পর সাইফুদ্দীনের আঘাত ঈশ্বরদীতে অবৈধভাবে বালু উত্তোলনকালে আটক ১২ ইসরাইলে আল জাজিরার সম্প্রচার বন্ধ করবে নেতানিয়াহু সরকার নতুন করে মুক্তিযোদ্ধা হওয়ার জন্য আবেদনের সুযোগ নেই : মন্ত্রী প্রতিদ্বন্দ্বীর আনারস খেয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী পাথরঘাটায় দেড় মণ হরিণের গোশত উদ্ধার টঙ্গীবাড়ীতে অজ্ঞাত কিশোরের গলা কাটা লাশ উদ্ধার

সকল