০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


বিধ্বংসী জেমিসন ঝড়ের সামনে অসহায় ভারতীয় ব্যাটিং

কাইলি জেমিসন
কাইলি জেমিসন - ছবি : সংগৃহীত

দ্বিতীয় টেস্টেও ফের ভারতীয় ব্যাটিংয়ের ভরাডুবি। ওয়েলিংটন টু ক্রাইস্টচার্চ- ছবিটা বদলালো না। ৬ ফুট ৮ ইঞ্চির কাইলি জেমিসন একাই শেষ করে দিলেন ভারতীয় ব্যাটিং। সঙ্গে দোসর বোল্ট আর সাউদি।

ফের একবার ব্যর্থ হলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। পৃথ্বী শ, চেতেশ্বর পুজারা আর হনুমা বিহারির হাফ সেঞ্চুরিতে ভর করে প্রথম ইনিংসে ২৪২ রান তুলল ভারত।

টস জিতে ক্রাইস্টচার্চের সবুজ উইকেটে প্রথমে ভারতকে ব্যাটিং করতে পাঠায় কিউই অধিনায়ক কেন উইলিয়ামসন। ঝড়ের গতিতে শুরু করেছিলেন ভারতীয় ওপেনার পৃথ্বী শ। আর এক ওপেনার মায়াংক আগারওয়াল(৭) ব্যর্থ। তিন নম্বরে নেমে ব্যাটিংয়ের হাল ধরেন চেতেশ্বর পুজারা। কিন্তু ফের ব্যর্থ ভারত অধিনায়ক বিরাট কোহলি। নিউজিল্যান্ড সফরে ব্যর্থতা পিছু ছাড়ছে না কোহলির। এদিন মাত্র ৩ রান করেন তিনি।

রান পেলেন না রাহানে(৭), ঋষভ পন্থ (১২) কিংবা রবীন্দ্র জাদেজা(৯)। চেতেশ্বর পুজারা ৫৪ আর হনুমা বিহারী করলেন ৫৫ রান। কিন্তু প্রত্যেক ভারতীয় ব্যাটসম্যান সেট হওয়ার পর ভুল শট খেলে আউট হলেন। শেষ দিকে কিছুটা মারমুখী মেজাজে রান করলেন মহম্মদ শামি আর জসপ্রিত বুমরাহ। কিন্তু সেটা যথেষ্ট ছিল না। মাত্র ২৪২ রানেই গুটিয়ে গেল ভারতের প্রথম ইনিংস।

কাইল জেমিসন নিলেন পাঁচটি উইকেট, সাউদি আর বোল্ট নিলেন দুটি করে উইকেট।

সর্বশেষ পাওয়া খবরে, নিউজিল্যান্ড ১৩ ওভারে কোন উইকেট না হারিয়ে ৩৬ রান সংগ্রহ করেছে। জিনিউজ।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরে ইয়াবাসহ গ্রেফতার যুবকের যাবজ্জীবন বার্সার হারে লা লিগা চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ রাঙ্গামাটিতে বজ্রপাতে স্কুলছাত্রীর মৃত্যু গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পবিত্র ওমরাহ পালন করলেন মির্জা ফখরুল রাশিয়ার সাথে সংলাপ অব্যাহত রাখতে হবে : ম্যাক্রোঁ বাল্যবিবাহ ঠেকানোয় বিষপানে তরুণীর আত্মহত্যা মে মাসে দেশে বৃষ্টির সর্বকালের রেকর্ড ভাঙবে! দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি উত্তর গাজায় পূর্ণ দুর্ভিক্ষের বিষয়ে হুঁশিয়ারি উপজেলা নির্বাচনে অংশগ্রহণ না করতে জনগণের প্রতি রিজভীর আহ্বান

সকল