২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ম্যাক্সওয়েল-ভিনির বাগদান

- ছবি : সংগৃহীত

অস্ট্রেলীয় অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল ও ভারতীয় বংশোদ্ভূত ভিনি রামানের বাগদান সম্পন্ন হয়েছে। বুধবার ম্যাক্সওয়েল তার ইনস্টাগ্রামে দুজনের একটি ছবি পোস্ট করেছেন। এতে ক্যাপশন হিসেবে আংটি ইমোজি পোস্ট করেন।

অপরদিকে ভিনি রামানও তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তাদের দাগদানের বিষয়টি পোস্ট করেছেন। সেখানে তিনি লেখেন, “গত সপ্তায় আমার প্রিয় মানুষটি আমাকে জিজ্ঞেস করেছিল, ‘আমাকে বিয়ে করবে?’’ উত্তরে হ্যাশট্যাগে তিনি লেখেন, ‘#হ্যাঁ”।

কনুইয়ে সার্জারির কারণে ম্যাক্সওয়েল দক্ষিণ আফ্রিকা সফরে অস্ট্রেলিয়া দল থেকে বাদ পড়েছেন। এই ইঞ্জুরির কারণে ৬ থেকে ৮ সপ্তাহ ক্রিকেট থেকে বাইরে থাকতে হবে বলে ১২ ফেব্রুয়ারি জানিয়ে ছিল অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড। গত বছরের অক্টোবরে এই অজি ক্রিকেটার মানসিক উন্নতির জন্য অবকাশ নিয়েছিলেন। তার এই পরিবর্তন তার বান্ধবী ভিনিই প্রথম লক্ষ করেন।  

এ অবকাশ নেয়ার বিষয়ে তিনি বলেন, আমার এমন মানসিক অবস্থার বিষয়টি আমার প্রিয়তমই প্রথম লক্ষ করেন। সে আমাকে অবকাশ নেয়ার ব্যাপারে পরামর্শ দেয়। এজন্য আমি তাকে ধন্যবাদ দিতে চাই। এমন মানসিক অবস্থা থেকে বের হওয়ার জন্য সকল ক্রেডিট তিনি ভিনিকে দেন।


আরো সংবাদ



premium cement