২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামের হয়ে ‘বঙ্গবন্ধু বিপিএল’ মাতাবেন গেইল

- ছবি : সংগৃহীত

নতুন আঙ্গিকে ডিসেম্বরে হতে যাওয়া বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফটের প্রথম রাউন্ডে বিক্রি হলেন ক্রিকেট দানব ক্রিস গেইল।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের হয়ে বঙ্গবন্ধু বিপিএল মাতাবেন ইউনিভার্স বস। গত আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলেছিলেন তিনি। এবার তার সাথে মাহমুদুল্লাহ রিয়াদ ও ইমরুল কায়েসকেও নিজেদের দলে ভিড়েয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। 

রোববার হোটেল র‌্যাডিসনে সন্ধ্যা ৬টায় এবারের বিপিএলের প্লেয়ার্স ড্রাফট শুরু হয়েছে। যেখানে প্রথম দফায় দুইবারের ডাকে মাশরাফিকে নেয়নি কোনো দলই। ‘এ প্লাস’ ক্যাটাগরিতে মুশফিকুর রহিম, তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদ দল পেলেও তার জায়গা হয়নি।

প্রথম রাউন্ডে ঢাকা প্লাটুন তামিমের সঙ্গে এনামুল হক বিজয়কে নিয়েছে। খুলনা টাইগার্স মুশফিকুর রহিম ও শফিউল ইসলামকে দলে নিয়েছে।

মোসাদ্দেক হোসেন ও মোহাম্মদ মিঠুনের জায়গা হয়েছে সিলেট থান্ডার্সে। মোস্তাফিজুর রহমানের সঙ্গে রংপুর রেঞ্জার্সের হয়ে খেলতে দেখা যাবে তরুণ ওপেনার মোহাম্মদ নাঈম শেখকে। রাজশাহী রয়্যালস উইকেটকিপার ব্যাটসম্যান লিটন দাস ছাড়াও তরুণ অলরাউন্ডার আফিফ হোসেনকে দলে নিয়েছে। এছাড়া কুমিল্লা ওয়ারিয়র্স নিয়েছে পেসার আল আমিন হোসেন ও সৌম্য সরকারকে।

আগামী ১১ ডিসেম্বর বিপিএল শুরুর তিন দিন আগে ৮ ডিসেম্বর টুর্নামেন্ট উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবার বিশেষ বিপিএল হতে যাচ্ছে। এবার কোনও ফ্র্যাঞ্চাইজি নেই। বিপিএলের আয়োজন ও দল ব্যবস্থাপনা সবই করবে বিসিবি।


আরো সংবাদ



premium cement
ভারতে দ্বিতীয় পর্বে ৮৮ আসনে ভোট খালেদা জিয়ার সাথে মির্জা ফখরুলের ঘণ্টাব্যাপী বৈঠক গাজায় ইসরাইলের যুদ্ধের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ অব্যাহত পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা আটক জীবন্ত মানুষকে গণকবর আগ্রাসন ও যুদ্ধকে ‘না’ বলার আহ্বান মার্কিন মানবাধিকার প্রতিবেদনে আনা অভিযোগ ভিত্তিহীন : পররাষ্ট্র মন্ত্রণালয় বৃষ্টির জন্য সারা দেশে ইসতিস্কার নামাজ আদায় আরো ৩ দিনের হিট অ্যালার্ট তাপপ্রবাহ মে পর্যন্ত গড়াবে আঞ্চলিক নিরাপত্তা নিশ্চিতে ঢাকার ভূমিকা চায় যুক্তরাষ্ট্র বিদ্যুৎ গ্যাসের ছাড়পত্র ছাড়া নতুন শিল্পে ঋণ বিতরণ করা যাবে না

সকল