০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি

ফের পন্থ ঝড়, ঘরের মাঠে গুজরাটকে হারাল দিল্লি - ফাইল ছবি

৮ উইকেট হারিয়ে ধুঁকছে দল। তবু শেষ বল পর্যন্ত দাঁতে দাঁত চেপে লড়াই। কিন্তু পানিতে গেল রশিদ খানের দুরন্ত ক্যামিও। আইপিএলে বুধবারের ম্যাচে অধিনায়ক ঋষভ পন্থের দাপুটে ইনিংসে ভর করে গুজরাট টাইটান্সকে ৪ রানে হারাল দিল্লি ক্যাপিটালস। চলতি আইপিএলে দুবারই দিল্লির কাছে ধরাশায়ী হলো শুভমান গিলের গুজরাট।

দুই দলের গত সাক্ষাতে মাত্র ৮৯ রানে গুটিয়ে গিয়েছিল শুভমান গিলের দল। বুধবার ওই হারের মধুর প্রতিশোধ নেয়ার সুযোগ ছিল গুজরাটের কাছে। দিল্লিতে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন শুভমান। মাত্র ৪৪ রানে তিন উইকেট খুইয়ে ঘরের মাঠেই বিপাকে পড়ে গিয়েছিল দিল্লি। তবে সেখান থেকে দলকে টেনে তোলেন পন্থ। মাত্র ৪৩ বলে ৮৮ রানের ক্যাপ্টেন্স নক আসে তার ব্যাট থেকে। ক্রিজের উলটো দিকে ৬৬ রান করেন অক্ষর প্যাটেল। একেবারে শেষদিকে ট্রিস্টিয়ান স্টাবসের ৭ বলে ২৬ রানে ভর করে ২২৪ পর্যন্ত পৌঁছয় দিল্লি।

রান তাড়া করতে নেমে শুরুতেই আউট হয়ে যান গিল। তার পর ঋদ্ধিমান সাহা আর সাই সুদর্শনের ব্যাটে ধীরে ধীরে ম্যাচে ফেরে গুজরাট। ৬৫ রান করেন সুদর্শন। তার পর ২৩ বলে ৫৫ রানের ইনিংস খেলে জয়ের আশা বাঁচিয়ে রেখেছিলেন ডেভিড মিলারও। কিন্তু পরপর উইকেট হারিয়ে ম্যাচ থেকে ক্রমশ মুছে যেতে থাকে গুজরাট। শেষের তিন ওভারে অবশ্য মরিয়া চেষ্টা করেছিলেন ব্যাটার রশিদ খান। ১১ বলে ২১ রান করেও অবশ্য ম্যাচ জেতাতে পারেননি। ২২০ রানে শেষ হয় তাদের লড়াই। মাত্র ৪ রানে ম্যাচ জিতে জয়ের ধারায় ফিরল দিল্লি।


আরো সংবাদ



premium cement
তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু সুন্দরবনে আগুন নেভেনি, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে কাজ শুরু করতে পারেনি ফায়ার সার্ভিস, রাতে আরো ছড়িয়ে পড়তে পারে সুন্দরবনের আগুন রামুতে ৬০ লাখ টাকার ইয়াবাসহ ২ কারবারী আটক ৪০ ডিগ্রির নিচে নামল দেশের সর্বোচ্চ তাপমাত্রা তিন দিন ৩ ঘণ্টা করে শাহজালালে বন্ধ থাকবে ফ্লাইট ওঠানামা ‘২০৩০ সালের মধ্যে ১০০ বিলিয়ন ডলার রফতানি আয় করবে পোশাক শিল্প’ প্যারিসে গুলিতে একজন নিহত, বেশ ক’জন আহত ভৌগোলিক কারণে সিঙ্গাপুরের জন্য চট্টগ্রাম খুবই গুরুত্বপূর্ণ : হাই কমিশনার গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত শ্রদ্ধা-ভালোবাসায় বিদায় নিলেন সাবেক অ্যাটর্নি জেনারেল এ জে মোহাম্মদ আলী

সকল