০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫
`


বাংলাদেশের চিন্তা এখন সাকিবকে নিয়ে

বাংলাদেশের চিন্তা এখন সাকিবকে নিয়ে - ছবি : ইএসপিএনক্রিকইনফো

এবারের বিশ্বকাপে দুর্দান্ত ফর্মে আছেন সাকিব আল হাসান। ব্যাট ও বল উভয় দিক থেকেই দারুণ খেলে যাচ্ছেন। কিন্তু সেই তার ইঞ্জুরি নিয়ে দলে চিন্তার সৃষ্টি হয়েছে। আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনি খেলতে পারবেন কিনা তা নিয়ে অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে। বাংলাদেশ সময় বিকেল ৩.৩০-এ ম্যাচটি শুরু হবে।

ইংল্যান্ডের বিপক্ষে আগের ম্যাচের সময় তিনি কোমরের নিচে চোট পেয়েছিলেন। তিনি অবশ্য তা বুঝতে দেননি। চোটটি হালকা মনে হলেও তাকে ভোগাচ্ছে। এ কারণেই তার খেলা নিয়ে অনিশ্চয়তার সৃষ্টি হয়েছে। গতকাল তিনি অনুশীলনও করেননি দলের সাথে।

লঙ্কানদের বিপক্ষে সাকিবের খেলতে না পারাটা হবে দলের জন্য বড় ক্ষতি। এখন পর্যন্ত বিশ্বকাপে বাংলাদেশের হয়ে তিনিই সবচেয়ে ভালো করেছেন। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ৭৫, দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৬৪ আর কার্ডিফে অনবদ্য ১২১। ২৬০ রান করে টুর্নামেন্টে সর্বোচ্চ রানসংগ্রাহকের দৌড়ে আপাতত আছেন সবার ওপরে। এমন দুর্দান্ত ছন্দে থাকা সাকিবকে হারানো মানে খেলার আগেই যে কিছুটা পিছিয়ে পড়া।


আরো সংবাদ



premium cement
জনগণকে নিরপেক্ষভাবে সেবা দিতে পুলিশ সদস্যদের নির্দেশ আইজিপির ধুনটে ট্রাকটরে পিষ্ট হয়ে শিশু নিহত আফগান মাটি ব্যবহার করে পাকিস্তানে হামলা চালাচ্ছে টিটিপি : ডিজি আইএসপিআর ইউরোপ যেতে ভূমধ্যসাগরে ডুবে মারা যাওয়াদের ১২ ভাগই বাংলাদেশী সব হজযাত্রীর ভিসা হবে, সঠিক সময়েও যাবে : ধর্মমন্ত্রী পশ্চিমবঙ্গের ২৬ হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর চাকরি এখনই বাতিল নয় : সুপ্রিম কোর্ট এক মাসে ১৩৪ কোটি ৩৬ লাখ টাকার চোরাচালান পণ্য জব্দ চট্টগ্রাম বিমান বন্দর : ৩ কোটি টাকার সৌদি রিয়াল ও ডলার উদ্ধার ‘পাকিস্তানে ৯ মের সহিংসতায় দায়বদ্ধতার স্থান থেকে তিন জ্যেষ্ঠ সেনা কর্মকর্তা বরখাস্ত করা হয়েছে’ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট গ্রহণ বুধবার গাজা-ইসরাইল ক্রসিংয়ে ইসরাইলি বাহিনীর উপর হামাসের হামলা

সকল