২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফাইনালে বাংলাদেশের বাধা বৃষ্টি!

- সংগৃহীত

বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ ফাইনাল দিয়ে শুক্রবার পর্দা নামছে ত্রিদেশীয় সিরিজের। শুক্রবার ডাবলিনের মালাহাইড পার্কে হওয়ার কথা দুই দলের লড়াই। তবে এ ম্যাচে রয়েছে বৃষ্টির শঙ্কা।

আয়ারল্যান্ডের আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, স্থানীয় সময় ভোর ৫টা থেকে সকাল ৭টা পর্যন্ত আকাশ মেঘাচ্ছন্ন থাকতে পারে। পাশাপাশি ৮টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। এ বৃষ্টিপাতের পরিমাণ হতে পারে ৪৭ শতাংশ।

এরপর সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত ভারী বর্ষণ হতে পারে। রিপোর্ট অনুযায়ী, ৯টার দিকে ৫১ শতাংশ এবং ১০টার দিকে ৪৭ শতাংশ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। তবে দুপুরে মেঘ সরে গিয়ে রোদ উঠতে পারে।

কিন্তু বিকেল ৩টার দিকে আবারো হানা দিতে পারে বৃষ্টি। আর এই বৃষ্টিপাতের পরিমাণ হতে পারে ৪০ শতাংশ। তবে আশার কথা, বিকেল ৪টা থেকে রাত পর্যন্ত আর বৃষ্টির সম্ভাবনা নেই। আকাশ পরিষ্কার থাকবে বলে আশাবাদ দেশটির আবহাওয়া বিভাগের।

এদিকে বৃষ্টির শঙ্কার মাঝেই বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টায় শুরু হওয়ার কথা বাংলাদেশ- ওয়েস্ট ইন্ডিজের শিরোপার লড়াই। তাতে বৃষ্টি বাধা হয়ে দাঁড়ায় কি না তাই এখন দেখার বিষয়।

বাংলাদেশ এর আগে মোট ছয়বার বিভিন্ন ত্রিদেশীয় বা বহুজাতিক সিরিজ বা টুর্নামেন্টের ফাইনাল খেলেছে, যার প্রতিটিতেই হেরেছে বাংলাদেশ। এবার বাংলাদেশ পুরো টুর্নামেন্ট জুড়েই ফেভারিট হিসেবে খেলছে- দুই প্রতিপক্ষকেই তিন ম্যাচে বেশ সহজেই হারিয়েছে বাংলাদেশ। তাই এবার ফাইনাল ম্যাচ জয়ে এটাই বাংলাদেশের জন্য সেরা সুযোগ হিসেবে বিবেচনা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement