২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বড় স্কোরের পথে পাকিস্তান

-

শারজায় ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে আগে ব্যাট করে বড় স্কোরের পথে চলছে পাকিস্তান। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৩৯ ওভারে দলটির সংগ্রহ ৪ উইকেটে ১৯০ রান।

অধিনায়ক সরফরাজ আহমেদসহ বেশ কয়েকজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়কে বিশ্রামে রেখে মরুর বুকে অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজ খেলতে নেমেছে পাকিস্তান। টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তানের অধিনায়ক শোয়েব মালিক। বিশ্রামে থাকা ফখর জামানের জায়গায় ইমাম উল হকের সাথে ইনিংস ওপেন করেছেন শান মাসুদ। ইমাম ১৭ ও মাসুদ ৪০ করে আউট হলে ইনিংসের হাল ধরেন অনেকদিন পর দলে ফেরা ওমর আকমল ও হারিস সোহেল।

৭৮ রানে দ্বিতীয় উইকেট হারানোর পর এই জুটি পাকিস্তানকে এনে দেয় বড় একটি পার্টনারশীপ। দলীয় ১৭৬ রানের সময় ব্যক্তিগত ৪৯ রানে বিদায় নেন ওমর আকমল। শেষ হয় হারিস সোহেলের সাথে তার ৯৮ রানের জুটি। ৩৮তম ওভারের দ্বিতীয় বলে কাল্টার নাইলের একটি শর্টপিচ বলে উড়িয়ে মারতে গিয়ে অ্যারন ফিঞ্চের তালুবন্দী হন ওমর আকমল। হারিস ক্রিজে আছেন ৬৬ রান করে। তার সাথে যোগ দিয়েছেন শোয়েব মালিক। তবে তিনিও ক্রিজে এসে স্থায়ী হতে পারেননি। ম্যাক্সওয়েলের এক ওভারে এক ছক্কা ও এক চার মেরে শেষ বলে আউট হয়ে যান।


আরো সংবাদ



premium cement