২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বড় সংগ্রহের ইঙ্গিত দিচ্ছে খুলনা টাইটান্স,

উইকেট পরার পর কুমিল্লা ভিক্টোরিয়ানসের উল্লাস - সংগৃহীত

সিলেটে শুক্রবারের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স আর খুলনা টাইটান্স। টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন কুমিল্লা অধিনায়ক ইমরুল কায়েস। খুলনা ২ উইকেটে ৯৫ রান করেছে। জুনায়েদ সিদ্দিকী ও অধিনায়ক মাহমুদুল্লাহ এখন ব্যাট করছে। জুনাইদ ৪২ রানে উইকেটে আছে।

পাঁচ ম্যাচ খেলে এখন পর্যন্ত ৩টিই জিতেছে কুমিল্লা, আর হেরেছে ২টিতে। সবমিলিয়ে ৬ পয়েন্ট নিয়ে তালিকায় দ্বিতীয় অবস্থানে আছে ইমরুল কায়েসের দল।

আর টুর্নামেন্টে সবচেয়ে খারাপ অবস্থা খুলনা টাইটান্সের। ৫ ম্যাচ খেলে এখন পর্যন্ত মাত্র ১টিতে জয় পেয়েছে মাহমুদউল্লাহ রিয়াদের দল, হেরেছে ৪টিই।

মাত্র এক ম্যাচে জয় নিয়ে দুই পয়েন্ট পেয়ে খুলনা টাইটান্স আছে পয়েন্ট তালিকার একেবারে তলানিতে। একটি জয়ই হয়তো তাদের হারানো আত্মবিশ্বাস ফিরিয়ে আনতে পারে।

দুই দলের একাদশ-

খুলনা টাইটানস: জহুরুল ইসলাম অমি, জুনায়েদ সিদ্দিকী, আল-আমিন, তাইজুল ইসলাম, আরিফুল হক, নাজমুল হোসেন শান্ত, কার্লোস ব্রাথওয়েট, মাহমুদউল্লাহ রিয়াদ , লাসিথ মালিঙ্গা ও ডেভিড মালান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল, এনামুল হক বিজয়, শামসুর রহমান শুভ, ইমরুল কায়েস, লিয়াম দাওসন, মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, থিসেরা পেরেরা, শহীদ আফ্রিদি, ওয়াহাব রিয়াদ ও জিয়াউর রহমান।

দেখুন:

আরো সংবাদ



premium cement