০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ম্যান ইউ'র অন্তর্বর্তীকালীন কোচ সস্কজায়ের

-

ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেলেন ওলে গানার সস্কজায়ের। বুধবার ক্লাবের পক্ষ থেকে তার নাম ঘোষণা করা হয়েছে। হোসে মরিনহোকে বরখাস্ত করার কারণে ২০১৮-১৯ মৌসুমের শেষ পর্যন্ত তিনি ক্লাবটির এই চলতি কোচের দায়িত্ব পালন করবেন।

ইউনাইটেডের সাবেক এই স্ট্রাইকার অচিরেই ক্লাবের মূল দলের কোচের দায়িত্ব গ্রহণ করবেন। এই সময়ের মধ্যে নতুন স্থায়ী কোচ খুঁজে বের করবে ক্লাব কর্তৃপক্ষ। তার সাথে ক্লাবের হাল ধরতে ফিরেছেন মাইক ফেলান। কোচিংয়ে তাদের সহকারির ভূমিকায় থাকবেন মাইকেল কেরিক ও কেইরান ম্যাককেনা।

অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পাওয়ার পর নরওয়ের এই কোচ বলেন, ম্যানচেস্টার ইউনাইটেড হচ্ছে আমার আত্মার অংশ। দলটির ঘুরে দাঁড়ানোর উজ্জল সম্ভাবনা রয়েছে। খুবই মেধাবী এই স্কোয়াড, স্টাফ ও ক্লাব সংশ্লিষ্টদের সাথে নিয়ে কাজ করার জন্য আমি মুখিয়ে আছি।

ক্লাবের নির্বাহী ভাইস চেয়ারম্যান ইডি উডওয়ার্ড বলেন, ওলে হচ্ছে ক্লাব কিংবদন্তী। তার কোচিং ও খেলার মাঠের বিশাল অভিজ্ঞতা রয়েছে। ম্যানচেস্টার ইউনাইটেডের ইতিহাসে তার নাম লেখানোর অন্যতম কারণ হচ্ছে ক্লাবের সংস্কৃতি ও সবার সম্পর্কে তার ধারণা রয়েছে। তার সাথে ফিরছেন মাইক ফেলান। তারা খেলোয়াড়দের ঐক্যবদ্ধ করতে পারবেন বলে আমাদের বিশ্বাস। আশা করছি মৌসুমের বাকি সময় সমর্থকদের মন জয় করতে পারবেন তারা।


আরো সংবাদ



premium cement
পাকিস্তানে বাস খাদে পড়ে নিহত ২০ যুক্তরাষ্ট্রে গৃহযুদ্ধের আশঙ্কা করছে মার্কিন ভোটারদের ৪১ শতাংশ কালিয়াকৈরে ট্রাকের পেছনে পিকআপভ্যানের ধাক্কায় নিহত ২ স্বপ্ন জয়ের লক্ষ্যে জবিতে পরীক্ষা দিলেন বিশেষ চাহিদাসম্পন্ন ৯ শিক্ষার্থী ইউরোপ ‘ত্রিমুখী ঝুঁকির’ সম্মুখীন : ইমানুয়েল ম্যাক্রোঁ সরকারকে চাপে ফেলতে বিএনপি নিজেরাই চাপে আছে : ওবায়দুল কাদের রাজবাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আহত ১০ ডুয়েট শিক্ষার্থী-পরিবহন শ্রমিক সংঘর্ষ, ঢাকা-গাজীপুর বাস চলাচল বন্ধ রাঙ্গামাটির বাঘাইছড়িতে পাহাড় ধসে বন্ধ সড়ক যোগাযোগ বিকেএসপিতে সাকিব ঝড়, অবসান ৫ বছরের অপেক্ষা গলাচিপায় একই পরিবারের ৪ জনের দাফন সম্পন্ন

সকল