২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

চিয়ার বয় ডিজে ব্রাভো!

-

ডিজে ব্রাভো মাঠে থাকা মানে ক্রিকেট থেকেও বেশি কিছু। এই ক্যারিবিয়ান ক্রিকেটার এবার হয়ে গেলেন চিয়ার বয়। ম্যাচ শেষে চিয়ার গার্লদের জন্য তৈরি মঞ্চে নাচলেন ব্রাভো। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার সেই নাচ এখন ভাইরাল।

দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রথমবার আইপিএলের ধাঁচে টি-২০ লিগ অনুষ্ঠিত হচ্ছে। সেখানে দেশ-বিদেশের একাধিক তারকারা খেলছেন। সেখানেই ক্রিকেটের সাথে দর্শকদের নাচ উপহার দিলেন ব্রাভো।

কিছুদিন আগেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেছেন এই ক্যারিবীয় ক্রিকেটার। কিন্তু এখনও বিভিন্ন দেশের ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট লিগগুলোতে খেলেন। এই যেমন খেলছেন দক্ষিণ আফ্রিকার টি-২০ লিগে। আর সেখানে তিনি ইতোমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছেন। দর্শকদের মনোরঞ্জন দিচ্ছেন ভরপুর। আর দক্ষিণ আফ্রিকার টি-২০ ক্রিকেটের দর্শকরাও প্রতিদানে তাকে ভালবাসা দিচ্ছেন।

দক্ষিণ আফ্রিকার এমএসএল-এ প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করেছে ব্রাভোর দল পার্ল রকস। শেষ ম্যাচে বল হাতে ২২ রানে তিন উইকেট নিয়েছেন ব্রাভো। সাথে গুরুত্বপূর্ণ সময় একটি রান-আউট করেছেন। নেলসন ম্যান্ডেলা বে জায়ান্টসের ১২৯ রান পার্ল রকস তুলে নেয় ১৬তম ওভারেই। প্লে-অফের জায়গা পাকা হতেই আনন্দে আত্মহারা হয়ে যান ব্রাভোরা। তখনই চিয়ার লিডারদের মঞ্চে উঠে পড়েন তিনি। তার পরই শুরু হয় নাচ। তাকে সঙ্গ দিতে মঞ্চে উঠে পড়েন মোসেলে। এরপর দু'জনের নাচ চলে দীর্ঘক্ষণ।


আরো সংবাদ



premium cement