২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

প্রথম টি-২০ ম্যাচের সময় পরিবর্তন

-

টেস্ট ও ওয়ানডে সিরিজ জয়ের পর টি-২০'র পালা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এবার তিন ম্যাচ টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগামী ১৭ ডিসেম্বর হবে সিরিজের প্রথম ম্যাচ। যেটি শুরু হওয়ার কথা ছিল বিকেল ৪টায়। গতকাল সেটি পরিবর্তন করা হয়েছে। ম্যাচের নতুন সময়সূচি করা হয়েছে বেলা ২টায়।

সবুজে ঘেরা সিলেটে সন্ধ্যা নামলেই কুয়াশার চাদরে ঢাকা পড়ে চারপাশ। শিশিরে ভিজে যায় মাঠের আউটফিল্ড। এই অবস্থায় খেলা চালানো খুবই কষ্টকর। যার জন্য সময় এগিয়ে আনা হয়েছে।

গতকাল তৃতীয় ওয়ানডে ম্যাচ চলাকালে সময় পরিবর্তনের বিষয়টি নিশ্চিত করেন আয়োজকেরা। সন্ধ্যায় শিশিরের কথা চিন্তা করে টি-২০ এর মতো ওয়ানডেতেও সময় পরিবর্তন করা হয়েছিল।

ওয়ানডে ম্যাচ প্রথমে শুরু হওয়ার কথা ছিল বেলা ২টায়। সেটি এক ঘণ্টা এগিয়ে এনে ঢাকায় প্রথম দুটি ম্যাচ অনুষ্ঠিত হয় বেলা ১টায়। আর সিলেটে দুই ঘণ্টা এগিয়ে ম্যাচ শেষ ওডিআই শুরু হয় দুপুর ১২টায়।


আরো সংবাদ



premium cement
ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়ল নেপাল, সতর্ক সংকেত বাংলাদেশের জন্যও গুচ্ছ ভর্তি পরীক্ষা : ১ মে ‘এ' ইউনিটের ফল, ১ আগস্টে ক্লাস শুরু শায়েস্তাগঞ্জে নদীতে গোসলে নেমে এক ভাইয়ের মৃত্যু, নিখোঁজ আরেকজন রোববার থেকে চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক পাকুন্দিয়ায় ইউপি চেয়ারম্যানসহ আসামি ৫২, গ্রেফতার ৪ জাল ভোট হলে তাৎক্ষণিক সেই কেন্দ্রের ভোট বন্ধ : ইসি আহসান হাবিব রাবিপ্রবিতে‘এ’ ইউনিটের গুচ্ছভর্তি পরীক্ষায় উপস্থিতি ৭৭.৩৯ শতাংশ রাজধানীর জুড়ে ইসতিসকার নামাজ আদায় নাগরপুরে তীব্র তাপদাহে হাসপাতালে রোগীর চাপ বাড়ছে উপজেলা নির্বাচন : নেতাদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের যে শর্তের কথা জানালেন রিজভী গুচ্ছের বিজ্ঞান বিভাগে সারাদেশে শিক্ষার্থীদের উপস্থিতি ৯০ শতাংশ

সকল