২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ক্যান্ডিতে ২৮৫ রানে অলআউট ইংল্যান্ড

-

ক্যান্ডিতে সিরিজের দ্বিতীয় টেস্টের প্রথম দিনে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের প্রথম ইনিংসে ২৮৫ রানে অলআউট হয়েছে ইংল্যান্ড। জশ বাটলার ও স্যাম কারানের দুটো ষাটোর্ধ ইনিংস ছাড়া আর কোন ইংলিশ ব্যাটসম্যান বলার মতো রান করতে পারেনি।

বুধবার টস জিতে ব্যাট করতে নেমে শুরু থেকেই লঙ্কান বোলারদের মোকাবেলা করতে হিমশিম খেয়েছে সফরকারীরা। স্কোর বোর্ডে ১৬৫ রান তুলতেই ৬ উইকেট হারিয়ে ফেলে জো রুটের দল। সেখান থেকে ৮ নম্বরে ব্যাট করতে নামা কারানের ৬৪ রানের ইনিংসে কিছুটা ভদ্রস্থ হয় স্কোর কার্ড।

লঙ্কান পেসার দিলরুয়ান পেরেরা নিয়েছেন ৬১ রানে ৫ উইকেট, পুষ্পকুমারা নিয়েছেন ৪ উইকেট।
দিন শেষে নিজেদের প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে ১ উইকেট হারিয়ে ২৬ রান তুলেছে শ্রীলঙ্কা।


আরো সংবাদ



premium cement
চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’

সকল