৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


আবার সালমান খানের বিরুদ্ধে মামলা

আবার সালমান খানের বিরুদ্ধে মামলা - সংগৃহীত

বলিউড তারকা সালমান খানের বিরুদ্ধে মামলা করেছেন এক টিভি সাংবাদিক। তাকে মারধর, গালিগালাজ করার অভিযোগে সম্প্রতি এই মামলা করেন অশোক পাণ্ডে নামের ওই সাংবাদিক। আন্ধেরির আদালতে এ মামলার শুনানি হবে আগামী ১২ জুলাই।ওই সাংবাদিকের অভিযোগ, গত ২৪ এপ্রিল তিনি ও চিত্র সাংবাদিক সইদ ইরফান গাড়ি নিয়ে মুম্বাইয়ের জুহু থেকে কান্দাভালি যাচ্ছিলেন। সে সময় তারা দেখতে পান, সালমান সাইকেল চালাচ্ছেন। সালমানের সাথে থাকা দুই দেহরক্ষী ছবি তোলার অনুমতি দেন। কিন্তু ছবি তোলা শুরু করতেই সালমানের নির্দেশে তার ওই দুই দেহরক্ষী এসে তাকে মারধর শুরু করেন। সালমানও এসে অশোকের মোবাইল ফোন কেড়ে নেন। এরপর তার ছবি মুছে দেয়ার চেষ্টা করেন। এমনকি থানায় যাওয়ার চেষ্টা করলে ফের হামলা চালান সালমান।

সাংবাদিক অশোক জানান, তিনি প্রথমে ডি এন নগর থানায় সালমান, বিজয় ও এক অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। কিন্তু প্রায় দুই মাস পরে পুলিশ জানায়, সালমানের বিরুদ্ধে কোনও প্রমাণ মেলেনি।

এরপর তিনি আদালতের শরণাপন্ন হন। সালমানের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোড (আইপিসি) ৩২৩, ৩৯২, ৪২৬, ৫০৬ ও ৩৪ ধারায় মামলা করেন তিনি।


আরো সংবাদ



premium cement
দেশের উন্নয়ন-অগ্রগতিতে ইউরোপীয় ইউনিয়নের ভূমিকা গুরুত্বপূর্ণ : পররাষ্ট্রমন্ত্রী রেকর্ড বিদ্যুৎ উৎপাদন, তারপরও লোডশেডিং বড় চমক ছাড়াই প্রস্তুত বাংলাদেশের বিশ্বকাপ দল দোয়ারাবাজারে কলেজছাত্রীকে ধর্ষণ করে হত্যা, আটক ১ বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের বাধাহীন প্রবেশের দাবি সম্পাদক পরিষদ ও নোয়াবের পেকুয়া উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির ২ প্রার্থী নতুন কারিকুলাম বাস্তবায়নের জন্য প্রয়োজন ১৮৫ দিন : শিক্ষামন্ত্রী মঙ্গলবার ২ হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ কুমিল্লা বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা বাড়ল জ্বালানি তেলের দাম, কার্যকর বুধবার বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে : প্রধানমন্ত্রী

সকল