২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মুম্বইয়ে 'চরিত্রহীন' হীরে ব্যবসায়ী খুনে জালে বাঙালি অভিনেত্রী

অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য - ছবি : সংগ্রহ

মুম্বইয়ের হীরে ব্যবসায়ী রাজেশ্বর উদানির (৫৭) খুনের মামলায় টেলিভিশনের জনপ্রিয় বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে আটক করা হয়েছে। দীর্ঘ সময় ধরে তাকে জেরা করছে মুম্বই পুলিশ। হিন্দি সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’-তে ‘গোপী বউ’-এর ভূমিকায় অভিনয় করছেন আসাম রাজ্যের বাসিন্দা দেবলীনা। এই খুনের ঘটনায় শনিবারই শচীন পাওয়ার এবং দীনেশ পাওয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে শচীন মহারাষ্ট্রের আবাসনমন্ত্রী প্রকাশ মেহতার ব্যক্তিগত সহকারি হিসেবে কাজ করেছে। আর মুম্বই পুলিশের কনস্টেবল দীনেশকে ২০১৪ সালে একটি ধর্ষণের মামলায় গ্রেফতার করে পন্থনগর থানার পুলিশ। প্রকাশ মেহতা শুক্রবার জানিয়েছেন, শচীন পাওয়ার ২০০৪ থেকে ২০০৯ সাল পর্যন্ত তার ব্যক্তিগত সহকারি হিসেবে কাজ করেছে। তারপর থেকে শচীনের সঙ্গে তার আর কোনো যোগাযোগ নেই। বিএমসির নির্বাচনে স্বতন্ত্র হিসেবে ভোটে লড়ায় বিজেপি তাকে দল থেকে বহিষ্কার করে।

জানা গেছে, ঘাটকোপার শহরতলির মহালক্ষ্মী সোসাইটির বাসিন্দা উদানি ২৮ নভেম্বর তার অফিস থেকে নিখোঁজ হন। পুলিশ মিসিং ডায়েরি করে তার খোঁজ শুরু করে। শেষবার তার মোবাইলের টাওয়ার পাওয়া গিয়েছিল নবি মুম্বইয়ের রাবালেতে। ৪ ডিসেম্বর পুলিশ একটি অপহরণের মামলা রুজু করে। ড্রাইভারের কাছ থেকে পুলিশ জানতে পারে, উদানি তাকে পন্থনগর মার্কেটে নামিয়ে দিতে বলেছিলেন। সেখান থেকে অন্য একটি গাড়িতে তিনি উঠে যান। শেষপর্যন্ত ৫ ডিসেম্বর রায়গড় জেলার পানভেলের জঙ্গল থেকে উদানির পচাগলা লাশ উদ্ধার হয়। জামা ও জুতা দেখে লাশ শনাক্ত করেন উদানির ছেলে।

তদন্তকারীদের অনুমান, অপহরণকারীরা উদানিকে অন্য কোথাও খুন করে দেহটি এই জঙ্গলে ফেলে গেছে। ময়নাতদন্তের রিপোর্ট থেকে জানা গেছে, উদানির শরীরের একাধিক হাড় ভাঙা। আততায়ীরা শ্বাসরোধ করেই তাকে খুন করেছে।

পুলিশি তদন্ত এবং উদানির ফোনের কল রেকর্ড থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য তদন্তকারীদের হাতে এসেছে। জানা গেছে, উদানি নিয়মিত কয়েকটি পানশালায় যেতেন। একাধিক মহিলার সঙ্গে তার পরিচয় ছিল। শচীন পাওয়ারের মাধ্যমে বিনোদনের দুনিয়ার বহু তথাকথিত ‘গ্ল্যামার গার্ল’-দের সঙ্গে তার নিয়মিত যোগাযোগ ছিল। যার মধ্যে রয়েছেন একাধিক অভিনেত্রী। উদানির কল লিস্ট থেকেই দেবলীনার টেলিফোন নম্বর পাওয়া গেছে। একইভাবে কল লিস্ট থেকে পাওয়া ২০ জনকে এই খুনের মামলায় ইতিমধ্যেই জেরা করেছে মুম্বই পুলিশ। যে গাড়িতে ওঠার পর থেকে উদানি নিখোঁজ হন, সেই গাড়িটির খোঁজে এখন তল্লাশি চালাচ্ছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না

সকল