২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

আ’লীগ-যুবলীগ সংঘর্ষ, গুলিবিদ্ধ ১০

- ফাইল ছবি

নোয়াখালী সদর উপজেলার দাদপুর ইউনিয়নের খলিফারহাটে যুবলীগ ও আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১০ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধ ১০ জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার বিকেলে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দলীয় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিবদমান ইউনিয়ন যুবলীগ নেতা শিপন ও আওয়ামী লীগ নেতা জহির মেম্বার গ্রুপের মধ্যে বিরোধ চলে আসছিল। কিছু দিন আগে আওয়ামী লীগ নেতা জহির মেম্বার গুলিবিদ্ধ হয়। এ ঘটনার মামলায় ইউনিয়ন যুবলীগ নেতা শিপন সমর্থিত তিন আসামীর জামিন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শিপন সমর্থিত নেতাকর্মীরা খলিফারহাটে জহির মেম্বারের বাড়িতে হামলা চালায়। ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হওয়ার পর ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পরে দুই পক্ষ। এ সময় ১০ জন গুলিবিদ্ধসহ ২০ জন আহত হয়।
গুলিবিদ্ধরা হচ্ছেন সোলাইমান(২৮), সুমন(২৩), জসিম(৪৫), অহিদ উল্লা(৩৫), সবুজ (২৩), মাসুদ(৩৫), মনির (৫৫), সবুজ (২৩), জাকের (৩০) ও জহির মেম্বারের কাজের ছেলে শান্ত (১২)। তাদেরকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এ রিপোর্ট লেখা পর্যন্ত এলাকায় থমথমেভাব বিরাজ করছে। সুধারাম মডেল থানার পুলিশ ঘটনাস্থলে রয়েছে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে পেঁয়াজ রফতানির অনুমতি দিলো ভারত নোয়াখালীতে ভূমিদস্যুর বিরুদ্ধে ঝাড়-মিছিল ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ

সকল