৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নিখোঁজ মাকে ফিরে পেতে সন্তানের মাইকিং

নিখোঁজ আয়েশা বেগম - নয়া দিগন্ত

মা, মা-গো তুমি ফিরে এসো। মা তুমি যেখানে থাকো না কেন, বাড়িতে ফিরে এসো। এভাবেই আকুল কণ্ঠে মাইকিং করে মানসিক অসুস্থ্য নিখোঁজ মায়ের খোঁজে লক্ষ্মীপুর জেলার প্রত্যেকটি উপজেলার আনাচে-কানাচে মাইকে প্রচার করছে বড় ছেলে মোহাম্মদ শাকিল।

ছেলে শাকিল বলেন, জেলার রামগঞ্জ উপজেলার সোনাপুর আটিয়াবাড়ির দিনমজুর আবুল হোসেনের স্ত্রী ও আমার মা আয়েশা বেগম (৪৫) গত ২৭ ডিসেম্বর বুধবার বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি।

আয়েশা বেগমের স্বামী আবুল কাশেম জানান, গত ২৭ ডিসেম্বর বুধবার সকালে ঘরের লোকজনের কাউকে কিছু না বলে মানসিকভাবে অসুস্থ্য তার স্ত্রী আয়েশা বেগম ঘর থেকে বের হয়ে যায়। গত ৫দিন নিকটাত্মীয়সহ বিভিন্ন জায়গায় খুজেও এখনো কোনো খোজ পাওয়া যায়নি। তার নিখোঁজ হওয়ার পর থেকে ৫ সন্তানসহ নিকটাত্মীয়রা কান্নায় ভেঙ্গে পড়েন।

নিখোঁজ আয়েশা বেগমের বড় ছেলে অনুরোধ জানিয়ে বলেছেন, তার মাকে কেউ খুজে দিতে পারলে সন্ধানদাতাকে পুরস্কৃত করা হবে।

যোগাযোগের ঠিকানা: ইসলামিয়া ড্রাগ হাউজ, সোনাপুর বাজার, রামগঞ্জ, লক্ষ্মীপুর। মোবাইল: ০১৮১৯৪৮২১৮৬ অথবা ০১৮৫৮৮১২২৬৫


আরো সংবাদ



premium cement
শৈলকুপায় মামাতো ভাইদের লাঠির আঘাতে ফুফাতো ভাই নিহত আমরা নিজের দেশেই অদৃশ্য : ভারতের মুসলিমরা যুদ্ধবিরতি আলোচনার মধ্যেই গাজায় ইসরাইলি হামলায় নিহত ৩৪ রাজনীতির মাঠে যেভাবে খেলছেন ইউসুফ পাঠান মার্কিন রণতরীতে হাউছিদের হামলা ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার

সকল