৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


মিরসরাইয়ে বিএনপি প্রার্থীর প্রস্তাবকারী ও সমর্থনকারী গ্রেফতার

-

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে বিএনপির মনোনিত প্রার্থী নুরুল আমিনের প্রস্তাবকারী ও সমর্থনকারীকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গাজী নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌর বিএনপির আহ্বায়ক দিদারুল আলম মিয়াজী।

রোববার বিকেলে চট্টগ্রাম শহর থেকে তাদের আটক করা হয়।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানান, গ্রেফতারকৃত দিদারুল আলম মিয়াজী, গাজী নিজাম উদ্দিন জোরারগঞ্জ থানার তালিকাভুক্ত ২ নং ও ৩৪ নং সন্ত্রাসী। রোববার বিকেলে চট্টগ্রাম শহরের টেরিবাজার থেকে তাদের আটক করা হয। পরবর্তীতে তাদের স্বীকারোক্তি অনুযায়ী দিদারুল আলমের ঘর থেকে দেশীয় তৈরি এলজি, দুই রাউন্ড কার্তুজ ও নিজামের ঘর থেকে একটি দেশীয় তৈরি এলজি ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়েছে। এছাড়া জোরারগঞ্জ থানায় দিদারের বিরুদ্ধে ১৩টি ও গাজী নিজামের বিরুদ্ধে ৫টি নাশকতার মামলা রয়েছে।

এ বিষয়ে বিএনপির প্রার্থী নুরুল আমিন বলেন, গাজী নিজাম ও দিদারুল আলম মিয়াজী রোববার গ্রেফতারকৃত বিএনপির কয়েক নেতাকে কোর্ট হাজতে দেখতে যান। এসময় সেখান থেকে বিনা ওয়ারেন্টে তাদের আটক করে থানায় নিয়ে যায়। পুলিশ প্রথমে তাদের আটকের বিষয়টি অস্বীকার করলেও পরে তাদের ঘর থেকে অস্ত্র উদ্ধারের নাটক সাজিয়ে অস্ত্র মামলায় চালান দেয়।

তিনি আরো বলেন, মূলত নির্বাচনে আওয়ামী লীগকে কেন্দ্র দখল করে জয়ী হতে সাহায্য করতে বিএনপির নেতা-কর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করছে পুলিশ। তিনি মিরসরাইয়ে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি করতে নির্বাচন কমিশন ও প্রশাসনের প্রতি অনুরোধ জানান।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল