১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


প্রকাশ্যে ‘নৌকার স্লোগান’ দিয়ে বিএনপির প্যান্ডেল ভাঙচুর ও অগ্নিসংযোগ

বিএনপির গণসংযোগের প্যান্ডেল ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। - ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বিষ্ণপুরে দিন-দুপুরে মিছিল নিয়ে নৌকার স্লোগান দিয়ে বিএনপির গণসংযোগের প্যান্ডেল ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

উপজেলা বিএনপি নেতারা জানায়, বৃহস্পতিবার বিজয়নগর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী কেন্দ্রীয় বিএনপির অর্থনীতি বিষয়ক সম্পাদক ও জেলা বিএনপির সহসভাপতি খালেদ হোসেন মাহবুব শ্যামলের পক্ষে গণসংযোগের জন্য একটি প্যান্ডেল তৈরি করা হয়। বিকেল কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে বিএনপির প্রার্থীর গণসংযোগ শুরু করার কথা ছিল। কিন্তু নির্ধারিত সময়ের আগেই বেলা আড়াইটা থেকে পৌনে তিনটার দিকে ৭০/৮০জন লোক নৌকা প্রতীকের একটি মিছিল নিয়ে এসে বিএনপির গণসংযোগের প্যান্ডেল, চেয়ার ও টেবিল ভাঙচুর করে এবং আগুন ধরিয়ে দেয়।

ভাঙচুরের খবর পেয়ে বিএনপির নেতাকর্মীরা ঘটনাস্থলে পৌছলে দুবৃত্তরা ঘটনাস্থল ত্যাগ করে। পরে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন।

জেলা বিএনপির যুব বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন বলেন, আজ সকাল থেকে ব্রাহ্মণবাড়িয়ার পূর্বাঞ্চলের বিএনপি প্রার্থীকে নিয়ে আমরা গণসংযোগে বের হই। গণসংযোগ কালে বিপুল সংখ্যক নেতাকর্মী আমাদের সাথে ছিল। কয়েকটি এলাকার স্থানীয় বাজারে আমরা ছোট ছোট পথ সভা করেছি। দুপুর ৩টায় উপজেলার বিষ্ণপুরে আমাদের প্রার্থীর পথ সভা ছিল। কিন্তু স্থানীয় নেতাকর্মীরা জানিয়েছে, আমাদের সভার প্যান্ডেল ভেঙ্গে পুড়িয়ে দেওয়া হয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ নবীর হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্যান্ডেল ভাঙচুর পেয়েছে। দুই পক্ষের মধ্যে হাতাহাতি হয়েছে বলে স্থানীয়দের কাছ থেকে শুনেছি। তবে কে বা কারা এই প্যান্ডেল ভাঙচুর করেছে-তা পুলিশ দেখেনি। এই বিষয়ে এখনো কেউ অভিযোগ দেয়নি।

উল্লেখ্য ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের বর্তমান সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এই আসনের মহাজোটের প্রার্থী।


আরো সংবাদ



premium cement
দস্যুর দখলে লক্ষ্মীপুরের দ্বীপ চর মেঘা বিএনপি-জামায়াতের বর্জনে ভোটার উপস্থিতি তলানিতে তিস্তায় হাঁটুপানি ভেঙে নদী পার হয় শিক্ষার্থীরা ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী মধু গাইরার বিলে বাস্তবায়ন হচ্ছে হাঁস ও মৎস্য খামার প্রকল্প কালিয়ায় আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক পরাজিত কুড়িগ্রামের তিনটি উপজেলায় চেয়ারম্যান হলেন যারা নোয়াখালী জেলা আ’লীগের সভাপতিকে হারিয়ে চেয়ারম্যান হলেন এমপি পুত্র ঝিনাইগাতীতে বিজয়ী হলেন যারা প্রেমিক যুগলের গলায় জুতার মালা পরিয়ে নির্যাতন চেয়ারম্যান বরখাস্ত নড়িয়ায় তৃতীয়বারের মতো ইসমাইল হক ও ভেদরগঞ্জে ওয়াছেল কবির বিজয়ী

সকল