২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কক্সবাজার সদরের চেয়ারম্যান জিএম রহিম উল্লাহর ইন্তেকাল

জিএম রহিম উল্লাহ - নয়া দিগন্ত

কক্সবাজার সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা জামায়াতের সেক্রেটারি জেনারেল জিএম রহিম উল্লাহ মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। মঙ্গলবার হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার শহরের হোটেল সাগরগাঁওয়ে ঘুমন্ত অবস্থায় তিনি মারা গেছেন বলে পারিবারিক সূত্র নিশ্চিত করেছেন।

সাগরগাঁওয়ের ব্যবস্থাপক ও জিএম রহিম উল্লাহর শ্যালক শাহেদুল ইসলাম জানান, জিএম রহিম উল্লাহ মাঝে মাঝে হোটেল সাগরগাঁওয়ে এসে রাত যাপন করতেন। সোমবার রাতেও এসে হোটেলের চার তলার ৩১৬ নং কক্ষে ঘুমাতে যান। নিয়মিত তিনি সকালে হোটেলের বয়দের ফোন করে নাস্তা আনাতেন।

কিন্তু আজ মঙ্গলবার তিনি তা করেননি। দুপুর ২টা পর্যন্ত ঘুম থেকে উঠেননিও। হোটেল বয়রা কয়েকবার গিয়ে দরজা ধাক্কা দিয়েছেন। কিন্তু কোনো সাড়া-শব্দ পাওয়া যায়নি। পরে খবর পেয়ে শাহেদুল ইসলাম এসেও দরজা ধাক্কা দিয়ে সাড়া না পেয়ে ভ্যান্টিলেটর দিয়ে উঁকি মেরে দেখেন তিনি উপুড় হয়ে ঘুমিয়ে আছেন। এরপর ২টা ৪০ মিনিটে বিকল্প চাবি দিয়ে দরজা খুলে দেখা যায় তিনি মারা গেছেন।

কক্সবাজার সদরের ভারুয়াখালীতে জিএম রহিম উল্লাহর জন্মস্থান। তিনি ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান চেয়ারম্যান।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দীন খন্দকার জানান, উপজেলা চেয়ারম্যান জিএম রহিম উল্লাহর মৃত্যুর খবর পেয়ে একদল পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement