৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


নাসিরনগরে নিজ বাড়ির উঠান থেকে নবদম্পতির রক্তাক্ত লাশ উদ্ধার

-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে নিজ বাড়ির উঠান থেকে স্বামী-স্ত্রীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের আলীয়ারা গ্রাম থেকে লাশ গুলো উদ্ধার করা হয়।

নিহতরা হলেন আলীয়ারা গ্রামের আছন আলীর পুত্র হারুন মিয়া (২৫) ও হারুনের স্ত্রী মোসা: মিনা আক্তার (১৯)। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য আজ মঙ্গলবার সকালে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, উপজেলার আলীয়ারা গ্রামের হারুনের সাথে মাত্র আড়াই মাস আগে একই ইউনিয়নের নরহা পূর্ব গ্রামের জামাল মিয়ার মেয়ে মিনা আক্তারের বিয়ে হয়। সোমবার সন্ধ্যায় প্রতিবেশিরা বাড়ির উঠানে তাদের লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাদেরকে হত্যা করে ফেলে রেখে গেছে অথবা স্বামী স্ত্রীকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছে। তবে স্বামী-স্ত্রী দু’জনের বুকেই দেশীয় অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

হরিপুর ইউনিয়নের রাশেদ চৌধুরী বলেন, এটা স্বামী-স্ত্রীর ঝগড়া বিবাদের বিষয় না। এটি পরিকল্পিত হত্যা হতে পারে। কারণ হিসেবে তিনি বলেন, ১৯ নভেম্বর বিকালে হত্যাকান্ড ঘটার পর পরিবার থেকে কেউ পুলিশকে অবহিত করেনি এবং এ ঘটনার পর তাদের পরিবারের সবাই পলাতক আছেন।

এ ব্যাপারে সিনিয়র সহকারি পুলিশ সুপার মুনিরুজ্জামান ফকির বলেন, সোমবার রাতে সংবাদ পাওয়ার পর নিজ বাড়ির উঠান থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়। তাদের বাড়িরটি মূল সড়ক থেকে একটু নির্জনে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতদের বুকে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তদন্তের ঘটনার মূল রহস্য বের হয়ে আসবে।


আরো সংবাদ



premium cement
ধরপাকড়ের মধ্যেই ফিলিস্তিনিদের সমর্থনে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ অব্যাহত যুক্তরাষ্ট্রে গুলিতে ৩ আইন-শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তা নিহত ফিলিপাইনের তাপমাত্রা ৫০ ডিগ্রি, বাড়তে পারে আরো শিখ নেতা পান্নুনকে খুন করতে ‘হিটম্যান’ পাঠিয়েছিলেন ‘র অফিসার’ : ওয়াশিংটন পোস্ট দিল্লিকে উড়িয়ে দ্বিতীয় স্থানে কেকেআর করোনা টিকার পার্শ্বপ্রতিক্রিয়ার কথা স্বীকার অ্যাস্ট্রাজেনেকার বাইডেনকে পিছনে ফেলে দিলেন ট্রাম্প ইউরোপের ‘গাজা’ যুদ্ধ আসছে শয়তানবাদ! পার্বত্য চট্টগ্রামে কেএনএফের উত্থান ও করণীয় রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতির কর্মীকে বেদম প্রহার সাধারণ সম্পাদক গ্রুপের

সকল