১৭ ফেব্রুয়ারি ২০১৯

সেনবাগে সন্ত্রাসী সোহেলের ১০ বছরের কারাদন্ড

-

নোয়াখালীর সেনবাগ উপজেলার ৯ নং নবীপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক বেলায়েত হোসেন সোহেলকে গুলি করে হত্যা চেষ্টা মামলায় সন্ত্রাসী আবদুল করিম প্রকাশ সোহেলকে (৪০) কে ১০ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন নোয়াখালীর বিশেষ ট্রাইব্যুনালের যুগ্ম জেলা জজ নিশাতুজ্জামান।
বুধবার ১২ সেপ্টেম্বর দুপুরে বিজ্ঞ আদালত আসামীর উপস্থিতিতে ওই রায় প্রদান করেছেন। দন্ডিত আসামী আবদুল করিম প্রকাশ সোহেল নবীপুর ইউপির বিষ্ণপুর গ্রামের আবদুল মতিনের ছেলে। বুধবার দুপুরে মামলার বাদী সাবেক চেয়ারম্যান বেলায়েত হোসেন সোহেল বিয়টি নিশ্চিত করেছেন।মামালাটি পরিচালনা করেন এপিপি নুওে আলম জিকু ও সাহাব উল্লাহ।
মামলার সূত্রজানায়, ২০১৫ সালের ৩ সেপ্টেম্বর সন্ধ্যায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সহকর্মীদের নিয়ে একটি বৈঠক করছিলেন চেয়ারম্যান বেলায়েত হোসেন সোহেল। এ সময় যুবলীগ নামধারী সন্ত্রাসী আবদুল করিম প্রকাশ সোহেল (৪০) একটি বিদেশী পিস্তল নিয়ে পরিষদের ভিতরে প্রবেশ করে চেয়াম্যানকে গুলি করার সময় স্থানী ওয়ার্ড মেম্বার আবদুল লতিফ তাকে অস্ত্র সহ আটক করে পুলিশে সোপর্দ করে
এক বছর কারাগারে বন্দী থাকার পর সে জামিনে বের হয়ে এসে পিতা মাতাকে মারধরের ঘটনায় আবারো গ্রেফতার হয়ে কারাগারে যায়। এরপর দীর্ঘ শুনানির পর আদালত ওই রায় দেন। এক প্রতিক্রিয়ায় বেলায়েত হোসেন সোহেল জানান তিনি ওই রায়ে খুশি।

 


আরো সংবাদ

Hacklink

ofis taşıma