০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


আখাউড়া বন্দরে ৪ ট্রলি ও ২টি হুইল চেয়ার বিতরণ

আখাউড়া বন্দরে ৪ ট্রলি ও ২টি হুইল চেয়ার বিতরণ। - নয়া দিগন্ত।

মঙ্গলবার দুপুরে আখাউড়া স্থলবন্দরসহ বিভিন্ন সরকারী প্রতিষ্ঠান পরির্দশন করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান।
তিনি আখাউড়া স্থলবন্দরের কাষ্টমস, উত্তর ইউনিয়ন পরিষদ, কমিউনিটি ক্লিনিক. উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আখাউড়া সদর ইউনিয়ন ভূমি অফিস ঘুরে দেখেন এবং সংশ্লিষ্ট কর্মকর্তাদের নিকট থেকে বিভিন্ন সুবিধা-অসুবিধা, সমস্যা-সম্ভাবনা ও প্রতিবন্ধীকতা সম্পর্কে অবহিত হন।
এসময় জেলা প্রশাসকের সাথে ছিলেন আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শামছুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জেসমিন সুলতানা।

কাষ্টমস পরির্দশনের সময় ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক রেজুওয়ানুর রহমান বাংলাদেশ-ভারত চলাচলকারী যাত্রীদের মালামাল পরিবহরণের জন্য ৪টি ট্রলি ও রোগীদের জন্য ২টি হুইল চেয়ার দিয়ে সহযোগীতা করেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একটি ফ্রিজ দেয়া হয়।

এদিকে স্থলবন্দর পরির্দশনের সময় জেলা প্রশাসক বন্দরের রফতানীকারক ও সিএন্ডএফ এজেন্টদের সাথে মতবিনিময় করেন। আখাউড়া স্থলবন্দর দিয়ে যাতায়াতকারী বাংলাদেশী ও ভারতের যাত্রীদের সাথে কথা বলেন।
এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া স্থলবন্দরের আমদানী-রফতানীকারক এ্যাসোসিয়েশন সভাপতি আব্দুল ওহাব, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মনির হোসেন বাবুল, ব্যবসায়ী আব্বাস ভূইয়া, আক্তার হোসেন ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল