১৯ সেপ্টেম্বর ২০১৮

ঝালকাঠিতে ইসলামী ব্যাংকের ৩ হাজার গাছের চারা বিতরণ

ইসলামী ব্যাংক ঝালকাঠি শাখার বৃক্ষরোপন কর্মসূচি উদ্বোধন করেন শাখা ব্যবস্থাপক মো. খলিলুর রহমান। - ছবি: নয়া দিগন্ত

‘সবুজে বাঁচি, সবুজ বাঁচাই, নগর-প্রাণ প্রকৃতি সাজাই’ এ শ্লোগানকে সামনে রেখে ৯ সেপ্টেম্বর রোববার ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, ঝালকাঠি শাখার পল্লী উন্নয়ন প্রকল্পের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচি পালিত হয়েছে।

এ উপলক্ষে স্থানীয় কেফাইত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্ত্বর থেকে ব্যাংকের পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের মাঝে বিভিন্ন ফলজ চারা বিতরন করা হয়। ঝালকাঠি শাখা ব্যবস্থাপক মো: খলিলুর রহমানের সভাপতিত্বে গাছের চারা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঝালকাঠি পৌরসভার প্যানেল মেয়র মো: মাহাবুবুজ্জামান স্বপন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝালকাঠি পৌরসভার কাউন্সিলর সিমা বেগম ও কেফাইত নগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোর্শেদা গুলশান আরা ।

উল্লেখ্য, ইসলামী ব্যাংক ঝালকাঠি শাখা পল্লী উন্নয়ন প্রকল্পের (আরডিএস) আওতায় এবছর সদস্যদের মাঝে ৩২০০ টি ফলজ চারা বিতরণ করেন। অনুষ্ঠানে অতিথিবৃন্দ পল্লী উন্নয়ন প্রকল্পের সদস্যদের হাতে একটি করে ফলজ গাছের চারা তুলে দেন এবং প্রত্যেককে আরো ২টি করে ফলজ চারা রোপন করার পরামর্শ দেন।


আরো সংবাদ

মাশরাফিদের এবারের টার্গেট আফগানিস্তান নির্বাচনকালীন সরকারে পার্লামেন্টের বাইরের কেউ থাকবে না : কাদের গৃহবধূকে ধর্ষণের পর ভিডিও ছড়িয়ে সাবেক ইউপি সদস্য গ্রেফতার সাংবাদিকতা পেশাকে দেশের বৃহত্তর স্বার্থে ব্যবহারে প্রধানমন্ত্রীর আহ্বান শ্রীমঙ্গলে সড়কে গাছ ফেলে ডাকাতি বিশাল অঙ্কের টাকা হাতিয়ে নিতেই ইভিএম প্রকল্প : রিজভী পাকিস্তানের চেয়ে ভারতকে কেন বেশি সুবিধা দিচ্ছে আইসিসি? কুলাউড়ায় নিখোঁজের ১০ ঘণ্টা পর যুবদল নেতার লাশ উদ্ধার মোহাম্মাদ আমিরকে ২৫টি প্রশ্ন ও উত্তর খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসা দাবিতে ঢাবি সাদাদলের মানববন্ধন সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

সকল