০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বঙ্গোপসাগরে ট্রলারডুবি : একজনের মৃত্যু

-

পটুয়াখালীর মহিপুর-সংলগ্ন বঙ্গোপসাগরে প্রচণ্ড ঢেউয়ের কবলে পরে একটি মাছ ধরার ফিশিং ট্রলার ডুবে গেছে। এতে মিজানুর রহমান (২৭) নামের এক জেলে প্রাণ হারিয়েছেন। এসময় ট্রলারে থাকা অন্য ৭ জেলেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। নিহত মিজানুর রহমান রাঙ্গাবালী উপজেলার গহিনখালী গ্রামের মৃত মোকলেছুর রহমান হাওলাদারের ছেলে।
মঙ্গলবার দুপুরে মহিপুর সংলগ্ন গভীর বঙ্গোপসাগরে মাছ ধরা অবস্থায় প্রচণ্ড ঢেউয়ের কবলে পরে ট্রলারডুবির এ ঘটনা ঘটে।
রাঙ্গাবালী থানা অফিসার ইনচার্জ (ওসি) মিলন কৃষ্ণ মিত্র জানান, বঙ্গোপসাগরে প্রচণ্ড ঢেউয়ের কবলে পরে এফবি ইব্রহিম নামের একটি মাছ ধরার ট্রলার ৮ জেলেসহ ডুবে যায়। দূর থেকে অন্য একটি ট্রলারের লোকজন দেখতে পেয়ে তাদেরকে উদ্ধারের জন্য ছুটে আসে। এসময় সাত জনকে আহত ও একজনকে নিহত অবস্থায় সাগর থেকে উদ্ধার করে।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল