০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


লঞ্চ- ট্রলার সংঘর্ষে জেলে নিহত

-

সোমবার গলাচিপায় যাত্রীবাহী লঞ্চ ও মাছ ধরার ট্রলারের মুখোমুখি সংঘর্ষে মোতালেব খলিফা (৪০) নামের এক জেলের মৃত্যু হয়েছে। এতে আরও দুই জন আহত হয়েছে । তাদেরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতরা হলেন মো.শাহালম (৪২) ও আফজাল হোসেন (২৮)। ঘটনাটি ঘটেছে উপজেলা গলাচিপা সদর ইউনিয়নের আগুন মুখা নদীতে।

সূত্র জানায়, গলাচিপা-চরমোন্তাজ রুটের এম এল মিলন যাত্রীবাহী লঞ্চটি চর মোন্তাজ থেকে গলাচিপা উদ্যোশে রওয়ান দিলে পথিমধ্যে পানপট্টি লঞ্চঘাট থেকে ছেড়ে আগুন মুখা নদীর বোয়ালিয়া স্লুইজ গেটের কাছে আসলে বিপরীত মূখ থেকে আসা মাছ ধরার ট্রলারটি সাথে মুখোমুখি সংর্ঘষ হয় এতে ট্রলারটি ভেঙ্গে গিয়ে ট্রলার মধ্যে থাকা তিন জন জেলের মধ্যে মোতালেব খলিফা নিখোজ হয়।

প্রায় আধা ঘন্টা খোজাখুজির পর তলিয়ে যাওয়া ভাঙ্গা ট্রলারটির মধ্য থেকে জেলে মোতালেবের লাশ উদ্ধার করেছে এলাকাবাসী। গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জাহিদ হোসেন জানান, ঘটনাস্থল থেকে লঞ্চসহ দুই কর্মচারী মেহেদী ও সহিদুল নামের দুই যুবককে আটক করা হয়েছে। লাশটিকে ময়না তদন্তের জন্য পটুয়ায়াখালী মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
সোনাগাজীর সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে তরুণীর ভ্রুণ হত্যা মামলা : ছাত্রলীগ নেতা গ্রেফতার সাংবাদিক নাদিম হত্যা : আসামি বাবুর জামিন প্রশ্নে হাইকোর্টের রুল সারাদেশে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির পূর্বাভাস ভোটারের ভোট নিজে দিয়ে দেয়ায় পোলিং অফিসারকে প্রত্যাহার ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা ভোটাররা উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রিজভী বিএনপি নেতা খায়রুল কবির খোকন কারামুক্ত বিশ্বব্যাপী করোনার টিকা প্রত্যাহার অ্যাস্ট্রাজেনেকার হিলি স্থলবন্দর দিয়ে পণ্য আমদানি-রফতানি বন্ধ আফতাবনগরে গরুর হাট বসানো যাবে না : হাইকোর্ট কুয়াকাটা সৈকতে হারিয়ে যাওয়া পর্যটক উদ্ধার

সকল