০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


গলাচিপায় হাজার টাকার নিচে মিলছে না ওয়ারিশ সার্টিফিকেট

-

কৃষক কাওসার হাওলাদার (২৮) এর কাছ থেকে ওয়ারিশ সার্টিফিকেট বাবদ হাজার টাকা আদায় করছে বলে গোলখালী ইউনিয়ন পরিষদের বিরুদ্ধে অভিযোগ ওঠেছে। শত শত লোক এ পরিষদের মাধ্যমে হয়রানীর শিকার হচ্ছে। জনসাধারনের কাছ থেকে ওয়ারিশ সার্টিফিকেট বাবদ টাকা নেয়ার কোন বিধান নাই বলে কর্তৃপক্ষ থেকে জানা গেছে।
সূত্র জানায়, গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়ণের মফেজ হাওলাদারের পুত্র কাওসার হাং ওয়ারিশ সার্টিফিকেটের জন্য ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মহিন মোল্লাকে ৫শত টাকা, গ্রাম পুলিশ (চকিদার) মতি মিয়াকে ২শত টাকা ও ইউপি সচিব জাহিদুল ইসলামকে ৩শত টাকা দিতে হয়েছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ইউপি সদস্য জানান প্রত্যেক সার্টিফিকেট থেকে ইউপি সচিব জাহিদুল ইসলামকে ৩শত টাকা আদায় করে। তিনি কম বেশী নিয়ে থাকেন বলে স্বীকার করেছেন। এ ব্যাপারে গোলখালী ইউনিয়ণের চেয়ারম্যান নাসির উদ্দিন জানান, সার্টিফিকেটে কোন টাকা দিতে হয় না তবে বিষয়টি ক্ষতিয়ে দেখবেন এবং অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়ার আস্বাস দেন।


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল