২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় লরিচালক খুন

-

ময়মনসিংহের ভালুকায় ডিপটিউবওয়েলের একটি ড্রেন থেকে সোহাগ (২১) নামে এক লড়িচালকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। গতকাল দুপুরে মেদিলা গ্রাম থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মেদিলা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে লড়ি চালক সোহাগ মিয়া শুক্রবার সন্ধ্যায় তার বাবার কাছ থেকে ১০০ টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর রাতে বাড়ি ফিরেনি। সকালে বাড়ির ২০০ গজ দূরে প্রতিবেশী ফারুক মিয়ার বাড়ির পাশে ডিপটিউবওয়েলের ড্রেনে সোহাগের লাশটি পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে মডেল থানা পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। নিহতের গলায় আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিশ জানায়।
নিহতের বাবা নাজিম উদ্দিন জানান, তার ছেলে সোহাগ মিয়া লড়ির ড্রাইভার। সন্ধ্যা রাতে তার কাছ থেকে ১০০ টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তার ছেলের সাথে আর কোনো যোগাযোগ হয়নি। ভোরে প্রতিবেশী ফারুকের বাড়ির মহিলারা চাপকলে পানি নিতে এসে গভীর নলকূপের ড্রেনে সোহাগ মিয়াকে পরে থাকতে দেখে ডাক-চিৎকার শুরু করে। এ সময় ড্রেনের পাশে একটি রেইট্রি গাছের নিচে সোহাগের জুতা ও গাছের একটি ডালে ওড়না বাঁধা আবস্থায় দেখতে পায়।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাইন উদ্দিন জানান, ঘটনাটি হত্যাকাণ্ড হতে পারে। রহস্য উদঘাটনে তদন্ত চলছে। লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement