০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আশুগঞ্জে এনএসআই কর্মকর্তার ভাইকে কুপিয়ে জখম

-

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় মাহবুবুল আলম (৩৮) নামে এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গত শুক্রবার রাতে উপজেলার খাড়াসার গ্রামে এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় রাতেই তাকে ঢাকা মেডিক্যালে পাঠানো হয়েছে। মাহবুবুল আলম ওই গ্রামের আব্দুর রউফের ছেলে। তার বড় ভাই মাসুদ আলম জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) যুগ্ম পরিচালক। মাসুদ আলম বর্তমানে নেপালের বাংলাদেশ দূতাবাসে প্রথম সচিব হিসেবে কর্মরত আছেন।
আহত মাহবুবুলের পরিবার ও স্থানীয়রা জানিয়েছেন, মাহবুবুল নরসিংদীর থার্মেক্স গ্রæপের সহকারী মহাব্যবস্থাপক (এজিএম)। গত শুক্রবার ছুটিতে তিনি গ্রামের বাড়িতে আসেন। খাড়াসার গ্রামের বাসিন্দা জাকির হোসেনের সাথে নানা বিষয় নিয়ে তার পরিবারের বিরোধ চলে আসছিল। রাতে ছেলে মাইয়াস আলমকে সাথে নিয়ে উপজেলার বড়তলøা গ্রামে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে অতর্কিতভাবে মাহবুবুলের ওপর হামলা চালায় জাকির হোসেন ও তার লোকজন। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ দিলে গুরুতর আহত হন মাহবুবুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল