০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বানিয়াচংয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার

-

হবিগঞ্জের বানিয়াচংয়ে হত্যা মামলার আসামি সালমানকে আটক করা হয়েছে। সে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। বানিয়াচং থানা পুলিশ সোমবার বিশেষ অভিযান চালিয়ে হবিগঞ্জ বাইপাসরোড থেকে ফজল মিয়া হত্যা মামলার আসামি সালমান মিয়াকে আটক করে। আটকের পর আদালতে সালমানকে হাজির করলে সে আদালতে ফজল হত্যার দায় স্বীকার করে জবানবন্দী দেয়।
এ বিষয়ে বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্তর জানান, দ্রুত সময়ের মধ্যে ফজল হত্যা মামলার আসামি সালমানকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, ৬ নভেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার হরিপুর গ্রামের ফজল মিয়াকে ছুরিকাঘাতে গুরুতর জখম করে একই গ্রামের সালমান। পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ফজল মিয়া মারা যান। এ ঘটনায় ৯ নভেম্বর নিহত ফজল মিয়ার বাবা বজলু মিয়া বাদি হয়ে সালমান মিয়াকে প্রধান আসামি করে ১৮ জনের নাম উল্লেখপূর্বক বানিয়াচং থানায় হত্যা মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
চার ঘণ্টায় ভোট পড়েছে ১৫-২০ শতাংশ : ইসি সচিব আদালতে উত্তেজনাপূর্ণ দিনে মুখোমুখি ট্রাম্প ও সাবেক পর্ন তারকা হজ কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী দেশে ফিরেছেন মির্জা ফখরুল সোনাগাজীর সেই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে আদালতে তরুণীর ভ্রুণ হত্যা মামলা : ছাত্রলীগ নেতা গ্রেফতার সাংবাদিক নাদিম হত্যা : আসামি বাবুর জামিন প্রশ্নে হাইকোর্টের রুল সারাদেশে ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির পূর্বাভাস ভোটারের ভোট নিজে দিয়ে দেয়ায় পোলিং অফিসারকে প্রত্যাহার ভোটকেন্দ্রে পুলিশকে মারধর, ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা ভোটাররা উপজেলা নির্বাচন প্রত্যাখান করেছে : রিজভী বিএনপি নেতা খায়রুল কবির খোকন কারামুক্ত

সকল