২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বানিয়াচংয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার

-

হবিগঞ্জের বানিয়াচংয়ে হত্যা মামলার আসামি সালমানকে আটক করা হয়েছে। সে হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। বানিয়াচং থানা পুলিশ সোমবার বিশেষ অভিযান চালিয়ে হবিগঞ্জ বাইপাসরোড থেকে ফজল মিয়া হত্যা মামলার আসামি সালমান মিয়াকে আটক করে। আটকের পর আদালতে সালমানকে হাজির করলে সে আদালতে ফজল হত্যার দায় স্বীকার করে জবানবন্দী দেয়।
এ বিষয়ে বানিয়াচং থানার ওসি রঞ্জন কুমার সামন্তর জানান, দ্রুত সময়ের মধ্যে ফজল হত্যা মামলার আসামি সালমানকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, ৬ নভেম্বর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলার হরিপুর গ্রামের ফজল মিয়াকে ছুরিকাঘাতে গুরুতর জখম করে একই গ্রামের সালমান। পরে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় ফজল মিয়া মারা যান। এ ঘটনায় ৯ নভেম্বর নিহত ফজল মিয়ার বাবা বজলু মিয়া বাদি হয়ে সালমান মিয়াকে প্রধান আসামি করে ১৮ জনের নাম উল্লেখপূর্বক বানিয়াচং থানায় হত্যা মামলা দায়ের করেন।


আরো সংবাদ



premium cement
মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী শেরে বাংলার সমাধিতে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন হাত কাটা বন্দীর নেতানিয়াহুর সমালোচনা ইসরাইলের আলটিমেটাম, যা বলল হামাস রাশিয়ার প্রতি চীনের সমর্থনের বিরুদ্ধে ব্লিংকেনের হুঁশিয়ারি ইতিহাস গড়া জয় পেল পাঞ্জাব

সকল