২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদীতে ড্রেজার শ্রমিককে কুপিয়ে হত্যা

-

নরসিংদীতে রনী (২২) নামে এক ড্রেজার শ্রমিককে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার নরসিংদী সদর উপজেলার ভঙ্গারচর গ্রাম সংলগ্ন মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।
জানা গেছে, নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নের বাহেরচর গ্রামে বাতেন মিয়ার ছেলে রনীকে বাড়ি থেকে একই গ্রামের উমর আলী উম্বার ছেলে হালিম (৪০) মেঘনা নদীতে ড্রেজারে কাজ করার কথা বলে ডেকে নেয়। সেখানে রনীকে কুপিয়ে হত্যা করে তার লাশ মেঘনা নদীতে ফেলে দেয়। খবর পেয়ে স্বজনেরা মেঘনা নদী থেকে রনীর লাশ উদ্ধার করে। পরে পুলিশকে খবর দিলে ভঙ্গারচর নৌফাঁড়ির পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।
নিহতের ভগ্নিপতি খোকন মিয়া জানান, দীর্ঘ দিন যাবৎ রনীদের সাথে প্রতিপক্ষ হালিমদের মামলা-পাল্টা মামলা চলে আসছিল। এরই জেরে হিসেবে তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।
সুনামগঞ্জে সুরমা নদী থেকে লাশ উদ্ধার
সুনামগঞ্জ সংবাদদাতা জানান, পৌর শহরের কাজীর পয়েন্ট এলাকায় সুরমা নদী থেকে অজ্ঞাতনামা (৪০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
মঙ্গলবার বিকেলে সুরমা নদী থেকে এ লাশ উদ্ধার করা হয়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নদীতে এক অজ্ঞাত যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নদী থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়।
এ ব্যাপারে সুনামগঞ্জ সদর থানার ওসি (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। লাশের কোনো পরিচয় পাওয়া যায়নি।

 


আরো সংবাদ



premium cement