২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চিতলমারীতে যৌন হয়রানির অভিযোগে প্রধান শিক্ষক বহিষ্কার

-

বাগেরহাটের চিতলমারী শিশুকানন বিদ্যানিকেতনের প্রধান শিক্ষক সোহাগ মোল্লার বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। অভিযোগের ভিত্তিতে গত শনিবার দুপুরে স্কুল পরিচালনা কমিটির বৈঠক শেষে তাকে সাময়িক বহিষ্কার করা হয়। স্কুলের পরিচালক খান হাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। প্রিয় স্যারের বহিষ্কারের খবর শুনে এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থী ও অভিভাবকরা কান্নায় ভেঙে পড়েন। এ ঘটনায় পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।
শিশুকানন বিদ্যানিকেতনের পরিচালক খান হাফিজুর রহমান সাংবাদিকদের জানান, স্কুলের প্রধান শিক্ষক সোহাগ মোল্লার বিরুদ্ধে এক ছাত্রীর গার্ডিয়ানকে যৌন হয়রানির অভিযোগ উঠেছে। ঘটনাটি বেশ কিছু দিন ধরে স্থানীয়দের মুখেমুখে চাউর হচ্ছে এবং এলাকায় নানা গুঞ্জন সৃষ্টি করেছে। এই অভিযোগের ভিত্তিতে গত শনিবার দুপুরে স্কুল পরিচালনা কমিটির বৈঠক হয়। বৈঠক শেষে স্কুল শিক্ষক সোহাগ মোল্লাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।
নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন অভিভাবক জানান, সোহাগ মোল্লা শিক্ষক হিসেবে ভালো হলেও ইদানীং তার নৈতিক চরিত্র নিয়ে কথা উঠছে।
স্কুলের শিক্ষার্থী ও অভিভাবকরা বলেন, সোহাগ স্যারের বিরুদ্ধে অনৈতিকতার অভিযোগ রহস্যজনক। তিনি বিদ্যালয় প্রতিষ্ঠাকালীন প্রধান শিক্ষক। প্রতিটা ক্লাসে পরীক্ষার ফল অত্যন্ত সন্তোষজনক। তার কারণেই বিদ্যালয়টি অনেক মানসম্মত। তার অপরাধ আমাদের কাছে পরিষ্কার নয়।
এ ব্যাপারে প্রধান শিক্ষক সোহাগ মোল্লা জানান, বিদ্যালয়টি তার প্রাণের চেয়ে প্রিয়। এ টাকে গড়তে তার অনেক কষ্ট হয়েছে। কোমলমতি ছাত্রছাত্রীরা কান্নায় তাকে ব্যথিত করছে। কোন অপরাধে কর্তৃপক্ষ তাকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে সে বিষয়টিও তিনি অবগত নন।


আরো সংবাদ



premium cement
সাহারা মরুভূমির গরমের মতো অনুভূত হচ্ছে : সরকারকে দায়ী করে রিজভী মধুখালীর পঞ্চপল্লীতে ২ ভাইকে হত্যার প্রতিবাদে সমাবেশ শ্রীলঙ্কাভিত্তিক এয়ারলাইন্স ফিটসএয়ারের ঢাকা-কলম্বো সরাসরি ফ্লাইট চালু রোহিঙ্গা ইস্যুতে একসাথে কাজ করবে ঢাকা-ব্যাংকক : পররাষ্ট্রমন্ত্রী ইসরাইলি হামলায় আহত শিশুর মুখে ২০০ সেলাই বিষখালীতে মৎস্য বিভাগের অভিযান : জেলে নিখোঁজ, আহত ২ দক্ষিণ এশিয়ার যে শহরগুলোর তাপমাত্রা এখন সর্বোচ্চ গাজীপুরে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানে অটোরিকশার ধাক্কায় হতাহত ৫ চৌগাছায় সিদ কেটে স্বর্ণের দোকানে চুরি দুর্নীতির মামলায় কৃষিমন্ত্রীকে আটক করল ইউক্রেন মোরেলগঞ্জে কৃষককে পিটিয়ে হত্যা

সকল