২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নবীনগরে মা ও সন্তানের খোঁজ মেলেনি ৯ দিনেও

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার শ্যামগ্রামের চৈতী কর্মকার নামে এক গৃহবধূ তার দুই বছরের একমাত্র শিশুপুত্র সিদ্ধার্থ কর্মকারকে নিয়ে গত ১৩ জুলাই সকালে বাড়ি থেকে বাজারের উদ্দেশে বের হয়ে গত এক সপ্তাহেও বাড়ি ফেরেননি। ১৪ জুলাই এ নিয়ে থানায় জিডি করা হয়েছে।
জানা যায়, উপজেলার শ্যামগ্রামের রিপন কর্মকারের সাথে চার বছর আগে নবীনগর পৌর এলাকার সুহাতা গ্রামের চৈতী কর্মকারের বিয়ে হয়। সিদ্ধার্থ কর্মকার নামে তাদের দুই বছরের একটি শিশুপুত্রও রয়েছে।
‘হোপ’ এনজিওতে শ্যামগ্রাম শাখায় কর্মরত রিপন কর্মকার বলেন, ঘটনার দিন ১৩ জুলাই সকালে আমার স্ত্রী চৈতী শিশুপুত্রকে সাথে নিয়ে উপজেলা সদরের পাশে আলীয়াবাদ মার্কেটের জোনাকী শিল্পালয়ে স্বর্ণ কিনতে যায়। দুপুর পর্যন্ত ফোনে যোগাযোগ ছিল। কিন্তু দিন শেষে রাতেও বাড়ি ফিরে না আসায় চৈতীর বাপের বাড়ি সুহাতাসহ বিভিন্ন আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিয়েও মা-ছেলের হদিস না পেয়ে এবং তার মোবাইল বন্ধ থাকায়,পর দিন ১৪ জুলাই নবীনগর থানায় বিষয়টির প্রতিকার চেয়ে জিডি করি। কিন্তু আজ ৯ দিনেও আমার স্ত্রীপুত্রের সন্ধান দিতে পারেনি পুলিশ।
চৈতীর বাবা সুহাতা গ্রামের ব্যবসায়ী নারায়ণ কর্মকার বলেন, আদরের নাতিসহ মেয়েটা যে এভাবে নিখোঁজ হয়ে যাবে, সেটা কোনোভাবেই মানতে পারছি না।
নবীনগর থানার এসআই নজরুল ইসলাম বলেন, বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদেরও জানানো হয়েছে।


আরো সংবাদ



premium cement