২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নড়াইলে ৮ বোমা ও বোমার উপকরণসহ আটক ৩

-

নড়াইলে আটটি বোমা, বোমা তৈরির উপকরণ, ২০টি মোবাইল সেট ও বিভিন্ন মোবাইল কোম্পানির ৫০টি সিমকার্ডসহ তিনজনকে আটক করেছে র্যাব। নড়াইল সদরের চণ্ডিবরপুর গ্রামের বিশ^জিত সাহার বাড়িতে সোমবার ভোর ৫টা থেকে প্রায় পাঁচ ঘণ্টা এ অভিযান চালানো হয়। আটকৃকতরা হলেনÑ চণ্ডিবরপুর গ্রামের কালিপদ সাহার ছেলে বিশ^জিত সাহা (৫১), মন্টু সরকারের ছেলে কালু সরকার (৫৫) ও দুলাল বিশ^াসের ছেলে সাগর বিশ^াস (২৮)। এছাড়া রবি বিশ^াস নামে তাদের এক সহযোগী পালিয়ে গেছে।
র্যাব-৬ খুলনার স্পেশাল কোম্পানি কমান্ডার মেজর শামীম সরকারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার ভোর থেকে নড়াইল সদরের চণ্ডিবরপুর গ্রামের বিশ^জিত সাহার বাড়িতে অভিযান চালানো হয়।
র্যাব কর্মকর্তা মেজর শামীম সরকার বলেন, দীর্ঘ দিন যাবত এই চক্রটি বোমা তৈরি করে বিভিন্ন সন্ত্রাসী চক্রের কাছে বিক্রি করে আসছিল। এ ঘটনায় নড়াইল সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে এলাকাবাসী জানান, ৮ থেকে ১০ বছর ধরে তারা বোমা তৈরির সাথে জড়িত। তবে ভয়ে কেউ কিছু বলত না। এ ব্যাপারে আইনশৃঙ্খলা বাহিনীর আরো খোঁজখবর নেয়া প্রয়োজন বলে মন্তব্য করেন তারা।


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে প্রবাসীর স্ত্রীর ব্যক্তিগত ছবি দেখিয়ে চাঁদা আদায় দেশের উন্নয়নে পাকিস্তান প্রশংসা করে, অথচ বিরোধী দল দেখে না : কাদের আশুলিয়ায় বাঁশবাগান থেকে নারী পোশাক শ্রমিকের রক্তাক্ত লাশ উদ্ধার মিয়ানমারের কর্মকর্তারা ফেরত গেলেন, কিন্তু রোহিঙ্গা সঙ্কট কি আরো জটিল হচ্ছে দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষ, চালক-হেলপার নিহত মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২ সখীপুরে বৃষ্টির জন্য অঝোরে কাঁদলেন মুসল্লিরা দক্ষিণ ভারতে কেন কাজ করেনি বিজেপির হিন্দুত্ববাদী রাজনীতি জাতীয়তাবাদী ওলামা দলের নতুন আংশিক কমিটি বাংলাদেশের হাসপাতাল ও চিকিৎসায় বিনিয়োগ সম্ভাবনা অন্বেষণে থাইল্যান্ডের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

সকল