০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সিংগাইরে ২ প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ ৭০ জনের বিরুদ্ধে মামলা

-

সিংগাইর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ ও বিদ্রোহী প্রার্থীর (স্বতন্ত্র) কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এতে গাড়ি ভাঙচুর ও মোটরসাইকেলে অগ্নিসংযোগসহ দুই পক্ষের চারজন আহত হয়েছে। এ ঘটনায় বিদ্রোহী প্রার্থী মুশফিকুর রহমান হান্নান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী আব্দুল মাজেদ খানসহ ৭০ জনকে আসামি করে গতকাল মামলা হয়েছে। পুলিশ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: সায়েদুল ইসলাম, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম সেন্টু ও যুবলীগ কর্মী মুকুল হোসেন চোকদারকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। আগামী ২৪ মার্চ এখানে নির্বাচন অনুষ্ঠিত হবে।
জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বায়রা বাজারে আওয়ামী লীগ প্রার্থী নৌকা প্রতীকের মো: শহিদুর রহমান শহিদের কর্মী সমর্থক এবং বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের মুশফিকুর রহমান হান্নানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। এতে শহিদ সমর্থক উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দেওয়ান মনিরুজ্জামান হিরু (৬৫), বায়রা ইউপির ৫ নম্বর ওয়ার্ড সভাপতি ফরিদ হোসেন (৪৫) ও কৃষকলীগ নেতা ইউসুফ আলী (৬০) আহত হন।
প্রতিপক্ষ হান্নান সমর্থক বায়রা বাজার কমিটির সাধারণ সম্পাদক হায়দার আলী আহত হয়েছে বলে জানা গেছে। সংঘর্ষে ইউপি যুবলীগ সাধারণ সম্পাদক নৌকার সমর্থক লুৎফর রহমান সেন্টুর মোটরসাইকেলে অগ্নিসংযোগসহ ৬টি গাড়ি ভাঙচুর করা হয়।
এ ব্যাপারে সিংগাইর থানার ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ টহল জোরদার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement