০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


অতিরিক্ত সচিব পদে ১৫৬ কর্মকর্তার পদোন্নতি

-

যুগ্ম সচিব থেকে অতিরিক্ত সচিব পদে পদোন্নতি পেয়েছেন সরকারের ক্যাডার সার্ভিসের ১৫৬ কর্মকর্তা। আজ বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব তাজুল ইসলাম খান স্বাক্ষরিত এক সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

অতিরিক্ত সচিব পদে পদোন্নতি দিয়ে ১৫৬ কর্মকর্তাকে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে। তবে তাদের পদায়ন করা হয়নি।প্রশাসনে বর্তমানে অতিরিক্ত সচিবের সংখ্যা দাড়ালো ৬০৯ জন। যদিও অতিরিক্ত সচিবের স্থায়ী পদের সংখ্যা ১২২টি।

এর আগে গত ১৬ জুন ১৩৬ জন উপসচিবকে যুগ্মসচিব পদে পদোন্নতির দেয় সরকার।

 

তালিকা দেখতে এখানে ক্লিক করুন


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান আশুলিয়ায় ঝুট ব্যবসা দখল নিতে ৬ জনকে কুপিয়ে জখম মুক্ত গণমাধ্যম সূচকে বাংলাদেশের অবনতি হচ্ছে কেন সোনাতলায় ২ আ’লীগ নেতা বিনাভোটে ভাইস চেয়ারম্যান শ্রীনগরে অগ্নিকাণ্ডে ৭টি ঘর পুড়ে ছাই

সকল