০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


দুবাইতে বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন’র আত্মপ্রকাশ

দুবাই আল আবির বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন (বিবিএ)'র নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ ওসমান ও সাধারণ সম্পাদক এয়াকুব সৈনিক - নয়া দিগন্ত

বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন (বিবিএ)  আল-আবির, দুবাইয়ের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত বুধবার স্থানীয় বিএনবি রেস্টুরেন্টে হলরুমে এ কমিটি গঠন করা হয়। 

সভায় আল আবির ভেজিটেবল এন্ড ফ্রুটস মার্কেটের বাংলাদেশি সকল ব্যবসায়ীদের উপস্থিতি ও সম্মতিতে বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ ওসমানক সভাপতি, মোহাম্মদ এয়াকুব সৈনিক সাধারণ সম্পাদক,  মোহাম্মদ হারুন অর রশিদ, মোহাম্মদ নজরুল ইসলাম, মোহাম্মদ খোরশেদ জামান ও আনিসুর রহমানকে সহ-সভাপতি ও মোহাম্মদ শফিউল আলম চৌধুরী, আব্দুর রশিদ, মোহাম্মদ মুজিবুর রহমানকে উপদেষ্টা করে ১০১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ বিজনেস এসোসিয়েশন ২০১৯-’২০ সালের নতুন কমিটি গঠন করা হয়।

নতুন কমিটির নাম ঘোষণা করেন যুগ্ন সদস্য সচিব মোহাম্মদ ইলিয়ছ। সংগঠনের সভাপতি মোহাম্মদ ওসমানের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াছের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় নেতৃবৃন্দ বলেন, আরব আমিরাতসহ মধ্যপ্রাচ্যে দেশীয় পণ্যের বাজার সম্প্রসারনের লক্ষ্যে কাজ করে যাবে।

 


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল