২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নিউইয়র্কে অগ্নিকাণ্ডে দুই শিশুসহ নিহত ৫

নিউইয়র্কে অগ্নিকাণ্ডে দুই শিশুসহ নিহত ৫ - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের স্প্রিং ভ্যালিতে অগ্নিকাণ্ডে দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। শনিবার ভোরে ওই এলাকার একটি বাড়িতে এ অগ্নিকাণ্ড ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।

শনিবার মার্কিন সংবাদমাধ্যম সিবিএস নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

সিবিএস নিউজ জানায়, স্থানীয় সময় ভোর ৪টার দিকে ১১৮ লেক স্ট্রিটে একটি আবাসিক বাসভবনে আগুন লাগার খবর পাওয়া যায়। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় রকল্যান্ড কাউন্টির ফায়ার সার্ভিস।

রকল্যান্ড কাউন্টি এক্সিকিউটিভ এড ডে এক সংবাদ সম্মেলনে আগুনের বিবরণ প্রদান করে বলেন, আমাদের জন্য এটি অত্যন্ত দুঃখের সংবাদ।

রকল্যান্ড কাউন্টির ফায়ার সার্ভিসের কো-অর্ডিনেটর ক্রিস্টোফার কিয়ার বলেন, আগুনে পুড়ে যাওয়া একটি বাড়ির ভেতরে বেশ কয়েকজন আটকা পড়েছে বলে খবয় পাওয়া যায়। প্রাথমিক পর্যায়ে বাড়িটিতে প্রবেশের চেষ্টা চালানো হলেও, পরিস্থিতি ভয়াবহ থাকায় ভেতরে ঢোকা সম্ভব হয়নি।

তিনি আরো বলেন, একপর্যায়ে ভোর ৪টা ৪০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে এলেও, বাড়ির ভেতরে আটকে থাকা লোকজনকে উদ্ধার করতে ব্যর্থ হন ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা। পরে ভবনটির একতলা থেকে দুটি ও দুতলা থেকে তিনটি লাশ বাইরে নিয়ে আসা হয়।

কর্তৃপক্ষ জানিয়েছে, আহত ব্যক্তিদের বর্তমান অবস্থা সম্পর্কে তারা অবগত নয় এবং তাদের কোন হাসপাতালে নেয়া হয়েছে তাও তারা জানেন না। অগ্নিকাণ্ডের সময় বাড়িতে কতজন লোক ছিল সে বিষয়েও তারা স্পষ্ট তথ্য দিতে পারেননি।
সূত্র : সিবিএস নিউজ


আরো সংবাদ



premium cement