০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


প্রিন্স হ্যারির জন্মে খুশি হননি চার্লস! ডায়নার নয়া টেপে বিস্ফোরক দাবি

চার্লস ও হ্যারি - ফাইল ছবি

প্রিন্স হ্যারি যখন জন্মেছিলেন, তখন একেবারেই খুশি হননি রাজা (তখন অবশ্য তিনি প্রিন্স) তৃতীয় চার্লস। এক নতুন উদ্ধার হওয়া অডিও টেপে তার স্ত্রী ডায়নাকে এমনই বিস্ফোরক দাবি করতে দেখা গিয়েছে। খুশি হননি তিনি নিজেও!

১৯৯৭ সালে এক আকস্মিক দুর্ঘটনায় তিনি পরলোকগমন করলেও আজও বাকিংহাম প্যালেসে চার্লসের সাবেক ও মৃত স্ত্রীর অনিবার্য ‘ছায়া’ উপস্থিতি। লেডি ডায়নার একটি ছয় ঘণ্টার অতিরিক্ত টেপ পাওয়া গেছে। আর সেখানেই এই দাবি করতে দেখা গেছে তাকে। শিগগিরি মুক্তি পাবে একটি তথ্যচিত্র ‘ডায়না : দ্য রেস্ট অফ হার স্টোরি’। সেখানে ওই অডিও শোনা যাবে।

ঠিক কী বলেছিলেন ডায়না? তিনি জানিয়েছিলেন, 'জানেন আমরা কেউই খুশি হইনি (প্রিন্স হ্যারির জন্মের সময়)। আসলে আমরা চেয়েছিলাম কন্যাসন্তান হোক।'

উল্লেখ্য, হ্যারির আত্মজীবনী ‘স্পেয়ার’-এ তিনি তার বাবা চার্লসের ‘বদ রসিকতা’র উল্লেখ করতে গিয়ে উদাহরণ দিয়েছিলেন তার এক উক্তির। তিনি নাকি ছেলেকে বলেছিলেন, 'কে বলতে পারে আমি তোমার সত্যিকারের বাবা কিনা।'

আজ থেকে প্রায় ২৬ বছর আগে ১৯৯৭ সালের ৩১ আগস্ট মারা যান ডায়না। কিন্তু এত বছরেও তার ওপর থেকে রহস্যের কুয়াশা সরেনি। এই পরিস্থিতিতে নতুন টেপ ঘিরে শোরগোল। তথ্যচিত্রে বাকিংহাম প্যালেসের আর কোন অজানা দিক উঠে আসে, সেদিকেই নজর ওয়াকিবহাল মহলের।
সূত্র : সংবাদ প্রতিদিন


আরো সংবাদ



premium cement