২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


কনজারভেটিভ পার্টির জয়ের পর লন্ডনে সংঘর্ষ

-

ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন নির্বাচনে জয়ী হওয়ার পর শুক্রবার সেন্ট্রাল লন্ডনজুড়ে বিক্ষোভ হয়েছে। কয়েক হাজার বিক্ষোভকারী ‘টরি শাসন অস্বীকার’ করে সেন্ট্রাল লন্ডনের ডাউনিং সড়কে নামলে সেখানে সংঘর্ষ শুরু হয়। তবে এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হোয়াইট হলের কাছে ব্যাপক পুলিশ নেমে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশ কর্মকর্তাদের বাকবিতণ্ডা করতে দেখা যায়। একটি ভিডিওতে দেখা যায়, পুলিশ ঘটনাস্থল থেকে ব্রেক্সিট সমর্থক ও টরি বিরোধীদের ছত্রভঙ্গ করে দিচ্ছে। এই বিক্ষোভকে বিশৃঙ্খল বলে বর্ণনা করেছেন প্রত্যক্ষদর্শীরা।

প্লাকার্ড নিয়ে বরিস জনসন, বর্ণবাদ ও টরি শাসন বিরোধী বিভিন্ন স্লোগান দেন বিক্ষোভকারীরা। এসময় একটি বাস ভাঙচুরও করেন তারা।

উল্লেখ্য, কনজারভেটিভ পার্টির নেতা জনসন আবারও সংখ্যাগরিষ্ঠতা পেয়ে নির্বাচনে জয়ী হয়েছেন। ইউএনবি


আরো সংবাদ



premium cement
রাত ১১টার মধ্যে রাস্তার পাশের চায়ের দোকান বন্ধের নির্দেশ ডিএমপির ব্যাংক একীভূত করার প্রক্রিয়া কি হোঁচট খেল? ফেনীতে শিবিরের পানি-স্যালাইন বিতরণ চ্যাম্পিয়ন্স ট্রফি আয়োজনে পিসিবির প্রস্তাবিত ৩ ভেন্যু চকরিয়ায় বিরোধের জেরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা গাজীপুরে খাদ্যে বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যু বিশিষ্ট মুহাদ্দিস আল্লামা জুলকারনাইনের ইন্তেকাল ওবায়দুল কাদের সম্পর্কে ‘মিথ্যাচার’ : যাত্রী কল্যাণ সমিতির মহাসচিবের বিরুদ্ধে মামলা উপজেলা নির্বাচন : কেন্দ্রে থাকবে সর্বোচ্চ পুলিশ-আনসার ফেসবুকে ভিডিও দিয়ে মাসে লাখ টাকা আয় আরিয়ান মুন্নার নোয়াখালীতে পানিতে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

সকল