২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ভক্তদের সাথে দেখা করতে পাকিস্তানে ‘ওসমান বে’

‘ওসমান বে’ - ফাইল ছবি

দুনিয়াজুড়ে খ্যাতি পাওয়া জনপ্রিয় তুর্কি সিরিজ ‘কুরুলুস ওসমানে’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয়কারী বোরাক ওজচিভিত পাকিস্তানে এসেছেন।

শনিবার উর্দু সংবাদমাধ্যম ডেইলি জংগ জানিয়েছে, এরই মধ্যে করাচি এসে পৌঁছেছেন অভিনেতা।

আপাতত সংবাদমাধ্যমটি যে খবর দিচ্ছে, তাতে বোঝা যাচ্ছে যে বোরাক পাকিস্তানে এসেছেন এখানে থাকা তার অসংখ্য ভক্তের সাথে সাক্ষাত করতে। তবে আসলে কী উদ্দেশ্যে এসেছেন- এ বিষয়টি এখনো পুরোপুরি স্পষ্ট না।

এর আগে পাকিস্তানের উদ্দেশে বিমানে ওঠার পর ইনস্টাগ্রামে বিষয়টি শেয়ার করেন বোরাক ওজচিভিত। আর এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল এক ভিডিওতে দেখা যাচ্ছে- তিনি এরই মধ্যে করাচিতে এসে পৌঁছেছেন।

এই অভিনেতা যে পাকিস্তান সফর করবেন এর আগে একটি ভিডিওতেও তিনি বিষয়টি জানিয়েছিলেন।

সূত্র : ডেইলি জংগ


আরো সংবাদ



premium cement
সৌদি আরবে আরব ও ইইউ কূটনীতিকদের গাজা নিয়ে আলোচনা ইউক্রেনকে দ্রুত প্যাট্রিয়ট ক্ষেপণাস্ত্র দিতে যাচ্ছে পেন্টাগন ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি

সকল