২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


‘ওসমান বে’ পাকিস্তান আসছেন

পাকিস্তান আসছেন ‘ওসমান বে’ - ছবি : সংগৃহীত

ওসমানিয়া সাম্রাজ্যের ভিত্তির ওপর নির্ভর করে নির্মিত জনপ্রিয় তুর্কি সিরিজ কুরুলুস ওসমানের কেন্দ্রীয় চরিত্র ‘ওসমান বে’ হয়ে অভিনয় করা বুরাক ওজচিভিত পাকিস্তানে আসার ঘোষণা দিয়েছেন।

বুধবার জিও নিউজের উর্দু ভার্সনে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। পাকিস্তানের একজন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার ইনস্টাগ্রামে বোরাকের এ সংক্রান্ত একটি ভিডিওবার্তা শেয়ার করেন। সেখানে বোরাক বলেন, ‘খুব শিগগির-ই আমি পাকিস্তান আসছি।’

ভিডিওতে বোরাক আরো জানান, তিনি পাকিস্তানের একটি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন। খুব শিগগির-ই তিনি তার ভক্ত ও কুরুলুসের পাকিস্তানি দর্শকদের সাথে মিলিত হচ্ছেন।

এই ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভক্তদের বেশ আনন্দ ও উচ্ছ্বাস প্রকাশ করতে দেখা গেছে। কোনো কোনো ভক্ত তার প্রিয় অভিনেতাকে নিজের শহরেও আমন্ত্রণ জানিয়েছেন।

কুরুলুস ওসমানের চতুর্থ সিজনের শেষ পর্ব জুনের মাঝামাঝিতে প্রচারিত হয়েছে। ভক্তরা এখন পঞ্চম সিজনের অপেক্ষায় অধীর আগ্রহে বসে আছেন।

উল্লেখ্য, কুরুলুস ওসমান হচ্ছে ‘দিরিলিস আর্তুগ্রুল’র সিকুয়্যাল। যেটি ওসমানিয়া সাম্রাজ্যের উত্থানের গল্প নিয়ে নির্মিত হয়েছিল। সেখানকার কেন্দ্রীয় চরিত্র ‘আর্তুগ্রুল গাজি’ হয়ে অভিনয় করেছিলেন এনজিন আলতান দোজইয়াতান। এর আগে তিনিও পাকিস্তান সফর করেছেন।


আরো সংবাদ



premium cement