২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সামাজিক মাধ্যমে অভিনেতার ভারসাম্যহীন ছবি, জানা গেল কারণ

সামাজিক মাধ্যমে অভিনেতার ভারসাম্যহীন ছবি, জানা গেল কারণ - ছবি : সংগৃহীত

উদভ্রান্তের মতো হেঁটে যাচ্ছিলেন অভিনেতা, ভুলে গিয়ে ছিলেন নাম ঠিকানা। ঠিক এমন অবস্থায় তার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়ে জানতে চাওয়া হয়েছিল পরিচয়। শোবিজ অঙ্গনের মানুষ হওয়ায় খুব সহজেই নজর কাড়ে ছবিটি। জানা যায়, ছবির ব্যক্তি অভিনেতা শাহরিয়ার শুভ।

দিন ভর নাটকিয়তার পর খোঁজ মিলেছে এই অভিনেতার। তিনি এখন জামালপুর জেলার সরিষাবাড়ি ডাকবাংলোতে নিরাপদে আছেন।

খবরটি নিশ্চিত করেন অভিনয় শিল্পীসংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম। এর আগে একাধিক প্রত্যক্ষদর্শী ফেসবুকে শুভর ছবি পোস্ট দিয়ে লেখেন, সরিষাবাড়ি উপজেলার শিমলা বাজারে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখা যায় এই ব্যক্তিকে। জিজ্ঞেস করলেও কোনো কথার উত্তর দেয় না। মনে হয় মানসিক ভারসাম্যহীন।

কেউ যদি উনাকে চিনে থাকেন তাহলে অতি তাড়াতাড়ি সরিষাবাড়ি হাসপাতালে যোগাযোগ করুন।

এমন ফেসবুক পোস্ট মিডিয়ার নজরে এলে উদ্যোগী হন নাট্যাঙ্গনের নেতারা। সাংগঠনিক তৎপরতা এবং সরিষাবাড়ি এলাকার মানুষের সহযোগিতায় অবশেষে রোববার দুপুর নাগাদ শাহরিয়ার শুভর খোঁজ মেলে। তাকে নিয়ে যাওয়া হয় ডাকবাংলোতে। দেয়া হয় চিকিৎসা সেবা। অনেকেই ধারণা করছিলেন, অনেক দিন ধরে মিডিয়ার বাইরে ছিলেন শুভ। ছিল পারিবারিক নানা জটিলতাও। তবে আহসান হাবিব নাসিম বলেন, শুভর সাথে আমার কথা হয়েছ সরাসরি। তার সাথে কথা বলে যেটা জানতে পারলাম, মাদকাসক্ত বা পাগল হয়ে যাওয়ার মতো কোনো ঘটনা ঘটেনি। শুভ সেখানে গিয়েছেন একটি শুটিংয়ে। একদিন মাঝে বিরতি ছিল। তাই সে সরিষাবাড়ি এলাকাতেই অবস্থান করছিল। এরমধ্যে একটি দোকানে চা পান করতে যায়। মূলত এরপর কী হয়েছে সে আর জানে না।

নাসিম বলেন, শাহরিয়ার শুভকে চায়ের সাথে নেশা জাতীয় কিছু খাইয়ে দেয়া হয়েছে। এবং তার মোবাইল ফোন, ঘড়ি, মানিব্যাগসহ যা ছিল সব নিয়ে গেছে। মূলত, এরপর থেকেই গেল তিন দিন শুভ সরিষাবাড়ি এলাকার বিভিন্ন স্থানে পাগলের মতো ঘুরে বেড়িয়েছেন।

এরমধ্যে স্থানীয়দের উদ্যোগে চিকিৎসক দেখানো হয়েছে। চিকিৎসকও জানিয়েছেন, তাকে বিষাক্ত কিছু খাওয়ানো হয়েছে। ও এখন নিরাপদে আছে, এটাই বড় খবর। আমরা এখন তাকে ঢাকায় ফেরানোর ব্যবস্থা নিচ্ছি। কারণ, ওর বিশ্রাম ও সুচিকিৎসা প্রয়োজন।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় সর্বোচ্চ তাপমাত্রা ৪২.৭ ডিগ্রি সেলসিয়াস ঈশ্বরদীতে মৌসুমের সর্বোচ্চ ৪২.৪ ডিগ্রি তাপমাত্রার রেকর্ড ‘মুক্ত সাংবাদিকতা চরম সঙ্কটে’ ‘রাফা হামলার প্রস্তুতি নিচ্ছে ইসরাইলি সেনারা’ ৪৬তম বিএসএস প্রিলি পরীক্ষা : শুরুতেই স্বপ্নভঙ্গ ৮১ শিক্ষার্থীর মরুর উষ্ণতায় ক্ষতির মুখে কৃষি ছেলেদের কারণে বিপাকে মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী মাহাথির দুই বিভাগে বৃষ্টি হতে পারে ফ্রান্স, ব্রাজিল ও প্যারাগুয়ে সফরে যাচ্ছেন জাপানের প্রধানমন্ত্রী থাইল্যান্ড সফরকে দ্বিপক্ষীয় সম্পর্কের ক্ষেত্রে মাইলফলক বললেন প্রধানমন্ত্রী লালমনিরহাটে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক নিহত

সকল