০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সুনামগঞ্জে সড়কে প্রাণ গেল পুলিশ কর্মকর্তার

সুনামগঞ্জে সড়কে প্রাণ গেল পুলিশ কর্মকর্তার - প্রতীকী ছবি

সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে সিলেট থেকে সুনাগঞ্জ আসার পথে শান্তিগঞ্জে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আহত হয়েছেন আরো দু’জন।

নিহত ব্যাক্তি সুনামগঞ্জ সদর কোর্টে কর্মরত পুলিশের এএসআই মহিউদ্দিন আহমেদ (৩৭) বলে জানা গেছে, তার বাড়ি হবিগঞ্জ জেলায়। এতে আহত হয়েছেন আরেক এএসআই মামুন মিয়া ও গাড়ির ড্রাইভার। গুরুতর আহত অবস্থায় কৈতক হাসপাতালে আহতদের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

রোববার (৩১ মার্চ) দুপরে শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের দামোধরতপী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের দুই এএসআই প্রাইভেটকারে সিলেট থেকে সুনামগঞ্জের কর্মস্থলে আসছিলেন। পথে দামোধরতপী এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা লেগে খুঁটি ভেঙে পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়েমুচড়ে যায়৷ এতে ঘটনাস্থলে নিহত হন মহিউদ্দিন এবং গুরুত্বরত আহত হন মামুন ও ড্রাইভার।

এ ব্যাপারে ঘটনাস্থলে অবস্থান করা শান্তিগঞ্জ থানার এস আই সুভাস দাস বলেন, এ দুর্ঘটনায় আরেক পুলিশে এএসআই মামুন আহমেদ প্রাইভেট কারের চালক গুরুতর আহত হয়েছেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা চলছে।


আরো সংবাদ



premium cement